আনোয়ারায় গণপরিবহনে অতিরিক্ত ভাড়া রোধে ভ্রাম্যমান আদলতের অভিযান

শেখ আবদুল্লাহ – করোনা পরিস্থিতিতে গণপরিবহনে বাড়তি ভাড়া নেওয়ার দিন শেষ হলো। আজ ১ সেপ্টেম্বর থেকে যথারীতি আগের ভাড়া অনুযায়ী বাস চলবে। একই সঙ্গে মহামারী পরিস্থিতির মধ্যেই এক সিট ফাঁকা রেখে বাস চলার সিদ্ধান্তেও পরিবর্তন এসেছে ।

সরকারি নির্দেশনা বাস্তবায়নে আনোয়ারা উপজেলায় গণপরিবহনে অতিরিক্ত ভাড়া রোধে এবং লগডাউনপূর্ব সময়ের ন্যায় ভাড়া ও যত সীট তত যাত্রী পরিবহন সংক্রান্ত সরকারি নির্দেশনা বাস্তবায়নে ভ্রাম্যমান আদলতের অভিযান। উপজেলার চাতরী চৌমুহনী,এবং গুরুত্বপূর্ণ সড়ক গুলোতে এই অভিযান পরিচালনা করা হয়।

আজ ১ সেপ্টম্বর মঙ্গলবার বিকালে সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরীর নেতৃত্ব অভিযান পরিচালনা করা হয়।

এই সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী বলেন, লগডাউনে গণপরিবহনে সমাজিক দূরত্ব বজায় রাখতে যাত্রী কম নেওয়ার নির্দেশনা থাকলেও আজ থেকে পূর্বের ন্যায় যত সীট তত যাত্রী নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। তাই এই নির্দেশনা যথাযথ বাস্তবায়নে আমরা উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছি। যাত্রীদের বক্তব্য নিয়েছি। দেখা গেছে কিছু জায়গায় একটু আকটু অনিয়ম লক্ষ করা গেলেও প্রায় জায়গায় সরকারি নির্দেশনা বাস্তবায়ন হচ্ছে এবং শতভাগ বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমরা অভিযান চালিয়ে যাবো।

Related posts