আনোয়ারায় হাজিগাঁও গ্রামে এক গৃহবধূর রহস্যজনক আত্মহত্যা!

নিজস্ব প্রতিনিধি – আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের উত্তর হাজিগাঁও গ্রামের হাজ্বী নুরুজ্জামানের বাড়িতে শিরিন আক্তার শিমু নামের এক গৃহবধূর রহস্যজনক আত্মহত্যার ঘটনা ঘটে।

২১ এপ্রিল মঙ্গলবার সকালে শিমুর তার নিজ কক্ষে সিলিন ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে গৃহবধূর স্বামী মোঃ রাশেদুল আলম।তিনি বলেন,আমি সকালে দোকানে গিয়েছিলাম পরে খবর পেয়ে এসে রুমের দরজা ভেঙ্গে ভিতরে তাকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তাররা মৃত বলে ঘোষণা দেয়।

এই ঘটনা নিয়ে পূরা এলাকায় তোলপাড় সৃষ্টি হলে সরেজমিন গেলে প্রতিবেশী সুত্রে জানা যায় বারখাইনের উত্তর হাজিগাঁও গ্রামের নুরুজ্জমানের ছেলে মোঃ রাশেদের সাথে কুমিল্লা মুরাদনগর থানার টিটু মিয়ার কন্যা শিরিন আক্তারের সাথে বিগত ১০/১২ বছর আগে শহরে বিয়ে হয়।পরে গ্রামের বাড়িতে এসে তারা বসবাস শুরু করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী জানান গৃহবধূ শিরিনের সাথে তার শাশুড়ি প্রায় সময়ে ঝগড়ায় লেগে থাকতো। আত্মহত্যার দিন মঙ্গলবার সকালে গৃহবধূর সাথে তার শাশুড়ির ঝগড়া হয়েছিল তার ঘন্টাখানেক পরে তাকে মেডিকেলে নিয়ে যেতে দেখেছেন বলে জানান।

এ ব্যাপারে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ জানান,বারখাইন উত্তর হাজিগাঁও এলাকার এক গৃহবধূর আত্মহত্যার খবর শুনে আনোয়ারা থানার একটি টিম তাকে ঘর থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়। আত্মহত্যা করা গৃহবধূর শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যাইনি এবং মেডিকেলে রিপোর্টের পরে কোন রহস্য পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Related posts