আনোয়ারা রায়পুরে আগুনে ভস্মীভূত ৬ টি দোকান !

মহিউদ্দীন মনজুর : আনোয়ারা উপজেলা রায়পুর ইউনিয়নের ওয়াহেদ আলী চৌধুরী বাজারে বিদ্যুৎ মিটার থেকে আগুনের সুত্রপাত হয়ে ৬টি দোকান সম্পুর্ণ ভস্মীভূত হয়ে গেছে।

আজ (১০) ফেব্রুয়ারী রাত ৩.৩০ টার দিকে ওয়াহেদ আলী চৌধুরী বাজারের দক্ষিনে কসমেটিকস এর দোকানের বিদ্যুৎ মিটার থেকে আগুনের সুত্রপাত হলে পাশে থাকা আয়ুবের মুদির দোকানে থাকা গ্যাস সিলিন্ডার ও কেরোসিন তেল থাকায় এই ভয়াবহ আগুনের নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয় বলে জানান এলাকাবাসী।

স্থানীয় এলাকার মসজিদ গুলোতে ঘোষণা করা হলে এলাকাবাসীরা বালতি হাতে এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে অনেক চেষ্টা করেন,পরে ভোর ৫ টায় আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করেন।

এতে আনুমানিক ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান স্থানীয় ব্যবসায়ীরা।

ক্ষতিগ্রস্ত দোকানের মালিকরা হলেন,মোঃ হেলাল উদ্দীন(কসমেটিক দোকান), মোঃ হারুন(চায়ের দোকান), মোঃ আয়ুব( মুদির দোকান), মোঃ ওসমান (মুরগী ও ইলেকট্রনিক দোকান),মোঃ নাঈম উদ্দীন(কসমেটিক ও কম্পিউটার দোকান),ও মোঃ দিদারের কুলিং কর্ণারের দোকান দোকান সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

এই বিষয়ে জানতে চাইলে আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ দুলাল কুমার মিত্র জানান,আমরা রাত ৪.২০ মিনিটের দিকে খবর পেয়ে ৪.৫০ মিনিটে ঘটনাস্থলে এসে উপস্থিত হয়।পরে ভোর ৬ টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে ৬টি দোকান পুড়ে ছাই হয়ে যায় এবং আনুমানিক ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

Related posts