আনোয়ারায় ছেলেধরা গুজব ও ডেঙ্গু প্রতিরোধক বিষয়ে অভিভাবকদের নিয়ে আলোচনা সভা অনুষ্টিত।

আনোয়ারায় ছেলেধরা গুজব ও ডেঙ্গু প্রতিরোধক বিষয়ে অভিভাবকদের নিয়ে আলোচনা সভা

মহিউদ্দীন মনজুর
সারা আনোয়ারা
৩০-০৮-১৯

আজ ৩০ জুলাই মঙ্গলবার সকালে আনোয়ারা উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয় গুলোতে একি সময়ে ছেলেধরা গুজবে কান না দেওয়া ও ডেঙ্গু প্রতিরোধের বিষয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে এক সচেতনতা মূলক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আনোয়ারা উপজেলার স্বরস্বতী প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা সদর ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আশীষ কুমার আশ্চার্য্য সহ বিদ্যালয়ের সকল শিক্ষার্থী,শিক্ষক,অভিভাবকরা।

উক্ত সচেতনতা মূলক অনুষ্টানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন,পূর্ব ঘোষিত অনুযায়ী একযোগে উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয় গুলোতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ছেলেধরা গুজব ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ছেলেধরা নামে গুজব,ডেঙ্গু প্রতিরোধ,মাদক,জঙ্গিবাদ ও ইভটিজিং প্রতিরোধে শিক্ষার্থী এবং সকল অভিভাবকদের সচেতন হতে হবে।

তিনি সবার উদ্দেশ্য বলেন,কাউকে সন্দেহ হলে প্রশাসনকে খবর দিন,আর কেউ যদি মাদক-জঙ্গিবাদ, ইভটিজিং ও গুজব ছড়ায় তাদের কাউকে ছাড় দেয়া হবে না,যদি কাউকে ছেলেধরা সন্দেহ হয় তাকে গণপিটুনি না দিয়ে নিকটস্থ থানাতে খবর দিন,অথবা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে পুলিশকে জানান।

তিনি সবাইকে কারো কোন কথায় বিভ্রান্ত না হয়ে এসব বিষয়ে সতর্কতা ও সচেতনতা হওয়ার আহবান জানান।

Related posts