আনোয়ারায় হেল্পিং হ্যান্ড ফর চিটাগোনিয়ান ইনক , ইউএসএ এর উদ্যোগে সুরক্ষা সামগ্রী হস্তান্তর

নিজস্ব প্রতিনিধি – হেল্পিং হ্যান্ড ফর চিটাগোনিয়ান ইনক , ইউ এস এ এর উদ্যোগে সারা আনোয়ারার সহযোগীতায় আনোয়ারা উপজেলায় সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।
আজ ২৭ জুন আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাঃ আবু জাহিদ মোহাম্মাদ সাইফউদ্দীন এর কাছে হেল্পিং হ্যান্ড ফর চিটাগোনিয়ান ইনক , ইউএসএ এর পক্ষে পুলিশ ইন্সপেক্টর, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার,সিএমপি এর আবদুল মতিন চৌধুরী এ সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

সারা আনোয়ারা’র পক্ষে এসময় এইচ এম মহিউদ্দন মনজুর, আতিকুল হক বাবুল, নেজাম উদ্দিন , এইম এম জাহেদ, এহছান উল্লাহ শুভ সহ স্বেচ্ছাসেবক ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংগঠনটি ইতিমধ্যে লাশ দাফনকারী প্রতিষ্টান আল মানহিল ফাউন্ডেশন, গাউসিয়া কমিটি , চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল, চট্টগ্রাম প্রেস ক্লাব বিতরণ সম্পন্ন করে।

প্রথম ধাপে বেশ কিছু মেডিকেল সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে পাঠিয়েছে যা চট্টগ্রামের বড় তিনটি হাসপাতাল, যেমন জেনারেল হাসপাতল , মা ও শিশু হাসপাতাল , আগ্রাবাদ , ও ফৌজদারহাট বক্ষব্যাধি হাপাতাল, ১৫ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স , চট্টগ্রাম প্রেস ক্লাব, লাশ দাফনকারী প্রতিষ্টান আল মানহিল ফাউন্ডেশন ও গাউসিয়া কমিটি ও পুলিশ সদস্যদের বিতরণ করা হচ্ছে ।
সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে KN 95 মাস্ক , এক্সামিন গ্লাভস , থের্মোস্ক্যান থার্মোমিটার , ক্লিয়ার চশমা (গগলস) এবং পি পি ই গাউন।
এই মহতী কাজে সহযোগিতা করছেন আমেরিকা ও কানাডার বিভিন্ন অঙ্গরাজ্যের প্রবাসী চট্টগ্রামবাসীরা । আর সক্রিয় ভাবে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন যথাক্রমে জনাব আবুল কাশেম ( চট্ট্রল), নুরুল আনোয়ার , মাকসুদুল হক , আহসান হাবিব , ইব্রাহিম দিপু , কামাল হোসেন মিটু , আরিফুল ইসলাম, মীর কাদের রাসেল , মোহাম্মদ নাজের উদ্দিন , আলী আকবার বাপ্পি ,বদিউল আলম ও আরিফ চৌধুরী প্রমুখ।
Aa

Related posts