আনোয়ারায় হেল্পিং হ্যান্ড ফর চিটাগোনিয়ান ইনক , ইউএসএ এর পক্ষে অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন,ক্যানুলা,অক্সিজেন মাস্ক হস্তান্তর

নিজস্ব প্রতিনিধি – সামাজিক সংগঠন “সারা আনোয়ারা”র সহযোগীতায় আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হেল্পিং হ্যান্ড ফর চিটাগোনিয়ান ইনক , ইউএসএ এর পক্ষ হতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসাবে অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন,ক্যানুলা,অক্সিজেন মাস্ক হস্তান্তর কতা হয়।

আজ ২৯ জুলাই সকালে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপরোক্ত সংগঠনের পক্ষে সিএমপি’র পুলিশ ইন্সপেক্টর আবদুল মতিন চৌধুরী ও বিশিষ্ঠ ব্যবসায়ী মোহাম্মদ মুসা খান আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জনাব ডা. জাহিদুর রহমান এর কাছে আনোয়ারার জনসাধারণ এর কোভিড’১৯ চিকিৎসা সুবিধা প্রদানের জন্য বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন এবং পরবর্তীতে আরো সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় উপস্থিতি ছিলেন কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এসএভিপি ও বহদ্দারহাট শাখা প্রধান মোহাম্মদ আবদুল আজিম ও যমুনা ব্যাংকের কর্মকর্তা মোহাম্মদ আবদুল মাবুদ চৌধুরী , সাংবাদিক এইচ এম মহিউদ্দিন মনজুর, সাংবাদিক নেজাম উদ্দিন সহ সারা আনোয়ারা’র সদস্যবৃন্দ।

সংগঠনটি করোনা মহামারির এই দু:সময়ে আনোয়ারা তথা চট্টগ্রামবাসীর চিকিৎসা সেবা নিশ্চিতকল্পে এসব চিকিৎসা সামগ্রী চট্টগ্রামের ১৪ টি উপজেলার সকল স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করছেন । এ সব অনুদান প্রদানের জন্য আমেরিকা ও কানাডার বিভিন্ন অঙ্গরাজ্যে বসবাসরত চট্টগ্রামের প্রবাসী ও স্বেচ্ছাসেবকগণ সহযোগীতা করছেন ।

Related posts