আনোয়ারা অনলাইন নিউজ ফোরামের বার্ষিক মিলন মেলা সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি ।। গতকাল ১৩ই জুলাই শুক্রবার আনোয়ারার পারকি সমুদ্র সৈকতে দিনব্যাপী নানা কর্মসূচী এবং জমকালো আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হয় আনোয়ারা অনলাইন নিউজ ফোরামের ২ বছর পূর্তি , বনভোজন এবং মিলন মেলা।

২০১৬ সালের ২৫ জুন, চট্টগ্রামের আনোয়ারা উপজেলাস্থ সিটিজেন জার্নালিস্টদের পরিচালিত কয়েকটি অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল এবং সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনদের নিয়ে গঠন করা হয় “আনোয়ারা অনলাইন নিউজ ফোরাম”।

মোহামদ নুর খান এবং মোহাম্মদ পারভেজের সঞ্চালনায় উক্ত মিলন মেলায় প্রধান আকর্ষণ ছিলেন ফোরামের উপদেষ্টা লন্ডন প্রবাসী জনাব নুরুন্নবী আলী। পুরো অনুষ্ঠান পরিকল্পনা এবং পরিচালনা করেন উক্ত ফোরামের সদস্য সচিব আলীনুর জেমস।

এসময় স্বপরিবারে উপস্থিত ছিলেন ফোরামের অন্তর্ভুক্ত স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন “আনোয়ারা ব্লাড ব্যাংক” , অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল এবং সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন – “স্বপ্নের আনোয়ারা ফাউন্ডেশন”, “আনোয়ারা নিউজ পোর্টাল”, “নিউজ অব সরেঙ্গা”, “সারা আনোয়ারা” এর সকল উপদেষ্টা , স্বেচ্ছাসেবী এবং সদস্যবৃন্দ।

নুরুন্নবী আলী বলেন, ” আনোয়ারার সাংবাদিকতায়, সাহিত্যে, সামজিকতায়, মানবিকতায় এবং উন্নয়নে আমাদের ফোরামের ধারাবাহিক কর্মসূচি , আমাদের তারুণ্যের এই জয় আপনাদের অব্যহত রাখতে হবে, এ যাত্রা ছড়িয়ে দিতে হবে প্রজন্ম থেকে প্রজন্মে”।

আলীনুর জেমস, আগত সকল উপদেষ্টা , স্বেচ্ছাসেবী , সদস্য এবং তাদের পরিবারকে অশেষ ধন্যবাদ জানান। অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দিনব্যাপী কর্মসূচীতে সকালে কবিতা পাঠ, গানের আসর। জুমার নামাজ আদায় এবং দুপুরের ভোজনের পর শুরু হয় বিভিন্ন ধরনের খেলাধুলা।

পারকি সমুদ্র সৈকত পরিষ্কারের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি করা হয়।

Related posts

Leave a Comment