ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন আনোয়ারা থানা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: অধ্যয়নে বিস্তৃতি, আচরণে সৌহার্দ্য, ব্যক্তিত্বে পরিপক্কতা, পরিকল্পনায় দূরদর্শিতা , মেজাযে ‘দাঈ ইলাল্লাহ’ ও রুহানিয়্যাত চর্চার মধ্য দিয়ে হোক চূড়ান্ত বিপ্লবের ক্ষেত্র নির্মাণ।

এই প্রতিপাদ্যকে সামনে রেখে গত ৪-০২-২০২১ইং রোজ বৃহস্পতিবার বাদে মাগরিব আনোয়ারা উপজেলাস্থ চাতুরী চৌমুহনীস্থ আল-মদিনা রেঁস্তোরায় শাখা সভাপতি মুহাম্মাদ নেজাম উদ্দিনের সভাপতিত্বে ও শাখা সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মাসউদের সঞ্চালনায় ইশা ছাত্র আন্দোলন আনোয়ারা থানা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এতে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন চট্টগ্রাম জেলা দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আরিফুল ইসলাম, জেলা অর্থ ও কল্যাণ বিষয়ক সম্পাদক মুহাম্মদ আরফাত হোসাইন ও জেলা সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মাদ সাইমুন। এতে সভাপতি নেজাম উদ্দীন তালুকদার
সহ সভাপতি ইলিয়াস রাশেদ, সাধারণ সম্পাদক, আব্দুল্লাহ মাসউদ,সাংগঠনিক সম্পাদক
কামরুল হাসান, দা’ওয়া ও প্রশিক্ষণ সম্পাদক
মুহাম্মদ গিয়াস উদ্দিন তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক আজিজ ইবনে ইলিয়াস প্রকাশনা ও দপ্তর সম্পাদক মুহাম্মদ মারুফ হাবিব অর্থ ও কল্যাণ সম্পাদক এরশাদ উল্লাহ কলেজ বিষয়ক সম্পাদক জি এম মহিউদ্দিন কওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক সুলতান ওমর ফারুক, আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান,স্কুল বিষয়ক সম্পাদক মুহাম্মদ আরমান হোসাইন, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক,মুহাম্মদ রিফাত মাহমুদ এবং আজিজুল হক ও মোহাম্মদ হেলাল উদ্দিন সদস্য করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

Related posts