কর্ণফুলীতে আবারো গার্মেন্টস কর্মী করোনায় আক্রান্তঃনতুন করে সি এন জি চালকও সনাক্ত

নিজস্ব প্রতিনিধি – চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যায় আরও ২ জনের দেহে করোনা ভাইরাস কোভিড-১৯ সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী। পাশাপাশি পুর্বে থেকে আক্রান্তদের বাড়ি লকডাউনে রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় কর্ণফুলী থানা পুলিশ।

জানাযায় নতুন করে আক্রান্ত দুজনের বাড়ি আগে আক্রান্ত হওয়া ওদের বাড়ির একই সীমানায়। এদের মধ্যে একজন গার্মেন্টসকর্মী ও অন্যজন সিএনজি চালাক।এমন তথ্য জানালেন সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য মো. ইলিয়াছ ও উপজেলা ছাত্রলীগের সিনিয়র সদস্য নীরব হাসান।

১৮ মে রাত সাড়ে ১১টায় সিভাসু রিপোর্টে উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আইজ্জানা বাপের বাড়ির একজন পুরুষ (যার বয়স-৪০) ও একজন নারী (বয়স-৩৪) নতুন করে করোনায় অাক্রান্ত হন।

কর্ণফুলী উপজেলায় এ পর্যন্ত ৭ জন রোগী করোনায় আক্রান্ত হয়েছো যার মধ্যে দুজনের মৃত্যু ঘটে। মাত্র গত ২১ দিনে ৭ জন করোনা আক্রান্ত হন চট্টগ্রাম কর্ণফুলী উপজেলাতে।

আগের রোগী সহ সব রোগীর ক্ষেত্রেই খবর পাওয়ার সাথে সাথে উপজেলা প্রশাসন, স্বাস্থ্যবিভাগ ও পুলিশ বিভাগের লোকজন স্বাস্থ্যবিধি মেনে লকডাউন করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত বেশির ভাগ রোগীই নিজ নিজ বাসায় রয়েছেন। তবে প্রয়োজনে চিকিৎসার জন্য তাদের নগরীতে স্থানান্তর করা হবে জানা যায়।

Related posts