কর্ণফুলীতে ইউএনও’র বিদায় ও বরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি – কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নোমান হোসেনের বিদায় ও নবাগত ইউএনও শাহিনা সুলতানা’র বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুর ১২টায় অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা পরিষদ।
রিভারভিউ কমিউনিটি হলের নিচ তলায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সুকান্ত সাহা,উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরী, চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ছাবের আহমদ, বড়উঠান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল আলম, জুলধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক, শিকলবাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম চৌধুরী।

এইসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের কর্মকতা,দিপু চাকমা,ইমতিয়াজ,নিবার্চন কর্মকর্তা আব্দুল শুক্কুর,মুক্তিযোদ্ধা এন ইসলাম।

বিদায়ী অতিথির বক্তব্যে ইউএনও মো. নোমান হোসেন বলেন, আমার সফলতা সমগ্র উপজেলাবাসীর জন্য আর ব্যর্থতা শুধু একমাত্র আমার। আমি চেষ্ঠা করেছি সততা ও নিষ্ঠার সাথে কাজ করার, মাত্র ৫ মাসে সবার সহযোগিতায় তা করার চেষ্টা করেছি মাত্র। আমার ভূলভ্রান্তি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। এই ৫ মাসে কর্ণফুলী উপজেলাবাসীর সহযোগিতায় আমি সিক্ত হয়েছি।

বরণীয় অতিথির বক্তব্যে নবাগত ইউএনও শাহিনা সুলতানা বলেন, সবার সহযোগিতায় আমার সততা নিষ্ঠা ও কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে আমার কর্মের দৃষ্টান্ত রেখে যেতে চাই।

এছাড়া অনুষ্ঠানে প্রত্যেক বক্তারা সততা নিষ্ঠা ও কর্মদক্ষতার জন্য বিদায়ী ইউএনও মোঃ নোমান হোসেনের ভূয়সি প্রশংসা করেন।

প্রশাসনের একজন সৎ ও কর্মদক্ষ কর্মকর্তাকে বিদায় জানাতে প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তা ও কর্মচারী, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক প্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে উঠেছিল।

আলোচনা সভা শেষে বিদায়ী ও নবাগত ইউএনও’দ্বয়কে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্বারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার তানিয়া আলম।

Related posts