কর্ণফুলীতে পবিত্র রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‍্যালি

নিজস্ব প্রতিবেদক
সারা আনোয়ারা।

জশনে জুলুছে ঈদ-এ মিলাদুন্নবীর (দ.) স্মৃতিময় মাস রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে র‌্যালি বের করেছে জামেয়া রজভীয়া আজিজিয়া মডেল মাদ্রাসা।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকেলে উপজেলার মাদ্রাসা প্রাঙ্গণ থেকে বের হয়ে র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো মাদ্রাসা মাঠে এসে মিলাদ-কিয়াম মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে র‌্যালি শুরু হয়। সমাবেশে বক্তারা বলেন, সৃষ্টির মূল রহস্য রাসূলে করিমের (দ.) পৃথিবীতে শুভাগমন।

যা বিশ্ব মানবতার জন্য এক মহা নেয়ামত। আর এ মহা নেয়ামত প্রাপ্তিতে শোকরিয়া আদায়ের মাধ্যমে সফলতা অর্জনের নির্দেশনা রয়েছে পবিত্র কোরআনে।

বক্তারা ১২ রবিউল আওয়াল আনজুমান-এ রাহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট কর্তৃক আয়োজিত জশনে জুলছে ঈদে মিলাদুন্নবীকে সফল ও সার্থক করার জন্য ধর্মপ্রাণ মুসরমানদের প্রতি আহ্বান জানান।

আল্লামা মুহাম্মদ আলী ছিদ্দীকির সভাপতিত্বে ও অত্র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু ছাদেক রেজভী ও অত্র মাদ্রাসার ভারপ্রাপ্ত সচিব নুরুল আবছার আজাদের যৌথ সঞ্চালনায় র‌্যালিপূর্ব সমাবেশে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সিনিয়র সহ-সভাপতি আল্লামা এম এ মাবুদ।

বিশেষ বক্তা ছিলেন চরলক্ষ্যা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি মাওলানা আজিজুল রহমান আলকাদেরী।

এইসময় বক্তরা রাখেন মাওলানা ওয়াজ উদ্দিন আজাদ, মাওলানা নুরুল ইসলাম সহ অন্যরা

র‌্যালি শেষে মোনাজাত পরিচালনা করেন আল্লামা মুহাম্মদ আলী ছিদ্দীকি( মুঃজিঃআ)

Related posts