কেপিজেডের লেক থেকে যুবকের মরদেহ উদ্ধার:পরিচয় সনাক্ত হয়নি এখনো

নিজস্ব প্রতিনিধি: কর্ণফুলী থানাধীন কেইপিজেড এর লেক থেকে ২৪ বছর বয়সী এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ জানুয়ারি) দুপুর ১২টায় কেইপিজেড এর অভ্যন্তরে বদলপুরা লেকের পানিতে লাশটি ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পার্শ্ববর্তী জামতলা পুলিশ ফাঁড়ি ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। ঘটনার সত্যতা জানিয়েছেন ফাঁড়ি ইনচার্জ মো. নাছির উদ্দিন।

ঘটনাস্থলে যাওয়া স্থানীয় লোকজন ও পুলিশ সুত্র জানিয়েছেন, লেকের পানিতে ভাসমান লাশের শরীরের অনেকাংশে পঁচে গেছে। মৃত ব্যক্তির আনুমানিক বয়স ২৪ বছর। গায়ের রং কালাে, শারিরিক গঠন মাঝারি, উচ্চতা অনুমান ৫ ফুট ৪ইঞ্চি। লাশের পরনে ছিল নীল রঙের অন্তর্বাস এবং বাম হাতে একটি রাবারের ব্রেসলেট ছিল। মৃতের শরীরে কোন উল্লেখযােগ্য আঘাতের চিহ্ন দেখা যায়নি।

পুলিশ মৃতের সুরতহাল রিপাের্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা কয়েকদিন আগে যুবককে শ্বাসরােধ করে কিংবা অন্য কোন উপায়ে হত্যা করে লেকের পানিতে ফেলে যায়।

কর্ণফুলী থানার ওসি মো. দুলাল মাহমুদ জানান, কেইপিজেড এর লেক হতে অজ্ঞাত লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।’

এ রিপোর্ট লেখা পর্যন্ত যুবকের কোনও পরিচয় পাওয়া যায়নি। তবে ছবি দেখে কেউ লাশের পরিচয় সনাক্ত করতে পারলে নিম্নোক্ত নাম্বারে কর্ণফুলী থানা পুলিশের সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন। ওসি কর্ণফুলী মোবাইল নং- ০১৩২০-০৫২৯৭৪, ডিউটি অফিসার 01320-052980, তদন্তকারী অফিসার এসআই মোঃ নাছির উদ্দিন নং 01777500774।

Related posts