চট্টগ্রামে FCBFGB এর সৌজন্যে তাসফিয়া গার্ডেনে বার্সা ফ্যানদের মিলন মেলা অনুষ্টিত

ইমরান মাহিন || গতকাল চট্টগ্রাম নগরীর সিআরবি – তাসফিয়া গার্ডেনে হয়ে গেল বার্সা ফ্যানদের মিলনমেলা এবং ডাবল ( লা লীগা + কোপা দেল রে) ট্রপি শিরোপা সেলিব্রেশন।

বাংলাদেশের সবচাইতে বড় বার্সা ফ্যান গ্রুপ – ফুটবল ক্লাব বার্সালোনা ফ্যানস গ্রুপ অফ বাংলাদেশ, (FCBFGB) এর সৌজন্য এই মিলনমেলা অনুষ্টিত হয় – এতে দেশের বিভিন্ন স্হান থেকে প্রায় ১০০+ বার্সা ফ্যানরা অংশগ্রহণ করে।

দুপুর ১টা থেকে এ অনুষ্টানের সূচনা হয়।দুপুরের খাওয়া তাসফিয়া গার্ডেনে – পর্যায়ক্রমে পরিচিতি পর্ব, বার্সা বার্সা স্লোগানে মাতিয়ে তুলা পুরো সিআরবি, প্রজেক্টরে বার্সার ঐতিহাসিক ভিডিও দেখা। তারপরে কেক কাটা হয় গ্রুপের ১ মিলিয়ন মেম্বার পূর্ণ হওয়ায়।

সাইফুল ইসলাম শিপলু এর সঞ্চালনায় বক্তব্যে প্রদান পর্বে বক্তব্যে রাখেন গ্রুপের প্রধান এবং ক্রিয়েটর আডমিন – ফারশিদ, এবং অন্যান্য এডমিন নাসির বাবু, আনাস, সিলেট থেকে আসা দিপু, লক্ষীপুর থেকে আসা সহ প্রমুখ।

ফারশিদ তার বক্তব্যে বলেন – বাংলাদেশের ইউরোপিয়ান ফুটবল ক্লাব গুলোর সবচেয়ে বড ফ্যানবেজ গুলোর মধ্যে বার্সা ফ্যানবেজ একটি, দেশের বিভিন্ন স্হানে থাকা বার্সা ফ্যানদের একত্রিত করার লক্ষে ক্ষুদ্র প্রয়াস তার এটি – ইতিমধ্যে তিনি সফল এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন সবার প্রতি।
তিনি আরো বলেন সবার ভালোবাসায় আজ আমরা এতদূর আসতে পেরেছি – চট্টগামের বার্সা ফ্যানদের তিনি ধন্যবাদ জানিয়ে তার বক্তব্যের সমাপ্ত করেন।

লক্ষীপুর থেকে আসা বলেন – আমি বার্সালোনা এবং মেসির ডাই-হার্ড ফ্যান, আমি দুইদিন আগে বাডি থেকে বেরিয়েছি যাতে প্রোগ্রাম মিস না হয়। আমি কখনো নিজের জন্মদিন সেলিব্রট করিনি কিন্তু আমি মেসির জন্মদিন সেলিব্রেট করি। মেসি মুগ্ধতায় আমি বার্সা ফ্যান – ধন্যবাদ জানান তিনি FCBFGB কে এরকম একটা সুন্দর আয়োজনের জন্য।

পরবর্তীতে সিআরবি মাঠে অফিসিয়াল ফটো-সেশনের মধ্য দিয়ে সন্ধ্যায় এ অনুষ্টানের সমাপ্তি হয়।

Related posts

Leave a Comment