চাতরী বাজারে হাছিল আদায়ে , মাথা ফাটালো গরু বিক্রেতার !

নিজস্ব প্রতিনিধি – চট্টগ্রাম আনোয়ারায় চাতরী চৌমুহনী গরু বাজারে শরীফ খান(৫০)নামে এক গরু বিক্রেতাকে মারধর করে মাথা পাটিয়ে দেওয়া ও তার কাছ থেকে নগদ ৫,০০০টাকা সহ তার ছেলের কাছ থেকে ১৮,০০০টাকা দামের একটি স্মার্টফোন হাতিয়ে নেওয়ার অপরাধে আনোয়ারা থানায় একটি লিখিত এজাহার দায়ের করা হয়েছে।

২৮জুলাই(মঙ্গলবার)রাতে দায়ের করা এজাহারটিতে মোঃলোকমান(২২)সহ তার সহযোগী আরও চার জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায় ২৮জুলাই(মঙ্গলবার) বিকেলে গরু বিক্রেতা শরীফ খান(৫০)৪টি গরু বিক্রি করার জন্য বাজারে আনলে ঠিক তার ১০মিনিট পর বিবাদী লোকমান(২২)সহ তার ৪জন সহযোগী মিলে প্রতি গরুর জন্য ৪০০টাকা করে জায়গা বাড়া দেওয়ার জন্য দাবি জানায় তাতে গরু বিক্রেতা শরীফ খান বিক্রি করার পর বাজারে ধার্য্য করা হাছিল পরিশোধ ছাড়া অন্য কোনো টাকা দিতে রাজি না হওয়াতে বিবাদী লোকমান(২২)লোহার রড,দিয়ে বাদী শরীফ খান(৫০)এর মাথায় বারি মেরে রক্তাক্ত করলে এর পরে বিবাদী লোকমানের সহযোগীরা এলোপাতাড়ি কিল,ঘুষি,মেরে বিলের মধ্যে পেলে দে বাদী শরীফ খানকে।এছাড়া মামলার এজাহারে উল্লেখ রয়েছে বাদী শরীফ খানকে রক্ষা করতে যাওয়া মামলার ১নাম্বার সাক্ষী বাদীর পুত্র আজম খান সহ মামলার ৪নাম্বার সাক্ষী সিএনজি চালককে লাটিপিটা করে শরীরের বিভিন্ন স্হানে জখম করে মামলার বিবাদী লোকমানের চারজন সহযোগীরা।

মামলার এজাহারে আরো উল্লেখ হয় এইসময় শরীফ খানের নগদ ৫,০০০টাকা সহ শরীফ খানের ছেলের কাছ থেকে একটি ১৮,০০০ টাকা দামের স্মার্ট ফোন জোরপূর্বক ভাবে কেড়ে নে বিবাদী লোকমান সহ তার সহযোগীরা।

এই বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দুলাল মাহমুদ জানান চাতরী গরু ও ছাগলের ইজারাদার কর্তৃপক্ষ একজন গরু বিক্রেতার কাছ থেকে ৪০০ টাকা হাসিল দাবি করেন। বিক্রেতা ৪০০ টাকা না দিয়ে ২০০ টাকা দেওয়ার কারণে ইজারাদার কর্তপক্ষের লোকজন বিক্রেতার মাথা পাঠিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গঠনার সত্যতা বিবেচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

এই বিষয়ে জানতে চাতরী চৌমুহনী বাজারের ইজারাদার জাহাঙ্গীর আলমের মুঠোফোনে একাধিকবার কল দেওয়ার পরেও কল রিসিভ না করাতে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Related posts