জয় দিয়ে আনোয়ারা ফুটবল একাডেমীর শুভ সূচনা

মিনহাজুল আবেদিন
সারা আনোয়ারা
১৯ নভেম্বর ২০২০ ইং

আগামী ২৫ নভেম্বর ২০২০ ইং থেকে শুরু হতে যাচ্ছে শেখ রাসেল অনুর্ধ্ব ১৫ ফুটসাল ফুটবল টুর্নামেন্ট। আর তাতে ইতোমধ্যে অংশগ্রহণ করেছেন আনোয়ারা ফুটবল একাডেমী। তাই শেখ রাসেল (অনুর্ধ্ব ১৫) ফুটসাল ফুটবল টুর্নামেন্টকে সামনে রেখে নিজেদের একটু পরিণত করে নেয়ার লক্ষ্যে প্রস্তুতিমূলক আনোয়ারা ফুটবল একাডেমী ও চন্দনাইশ ব্রাদার্স ফুটবল একাডেমীর সমন্বয়ে এক প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। উক্ত প্রীতি ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করেন আনোয়ারা ফুটবল একাডেমী (অনুর্ধ্ব ১৫) বনাম চন্দনাইশ ব্রাদার্স ফুটবল একাডেমী (অনুর্ধ্ব ১৫) দল। আজ ১৯ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার বিকাল ৩.০০ টায় বরকল এস জেড চৌধুরী উচ্চ বিদ্যালয়ের মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ম্যাচে ৩-২ গোলে জয় পেয়ে শুভ সূচনা করে আনোয়ারা ফুটবল একাডেমী। খেলার ১২ মিনিটে আনোয়ারা ফুটবল একাডেমী দলের হয়ে প্রথম গোলটি করেন আবির, ১৮ মিনিটে ১-১ গোলে সমতায় ফিরে চন্দনাইশ ব্রাদার্স ফুটবল একাডেমী। দ্বিতীয়ার্ধে এসে এবার ৩১ মিনিটে আত্মগাতি গোল খেয়ে বসে চন্দনাইশ ব্রাদার্স ফুটবল একাডেমী। ৩৮ মিনিটে আনোয়ারা ফুটবল একাডেমীর জুয়েলের দুরপাল্লার দুর্দান্ত শটের গোলে ৩-১ গোলে এগিয়ে থাকে আনোয়ারা ফুটবল একাডেমী। অতিরিক্ত সময়ে ৪২ মিনিটে একটি গোল পরিশোধ করতে সক্ষম হয় চন্দনাইশ ব্রাদার্স ফুটবল একাডেমী। ৩-২ গোলে জয় দিয়ে শুভ সূচনা করলো আনোয়ারা ফুটবল একাডেমী।

এতে উপস্থিত ছিলেন আনোয়ারা ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা, সাধারণ সম্পাদক ও কোচ আমিন ফারুক, আনোয়ারা ফুটবল একাডেমীর সিনিয়র খেলোয়াড় মিনহাজ, নয়ন, ইশরাক, হিরু, রাশেদসহ আরো অনেকে।
আরো উপস্থিত ছিলেন চন্দনাইশ ব্রাদার্স ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা ও কোচ মোহাম্মদ শাহেদ, ও সিনিয়র খেলোয়াড় নোমানসহ আরো অনেকে।

Related posts