ডাকপাড়া ক্রীড়া পরিষদ আয়োজিত মিনিবার ফুটবল টুনামেন্ট উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি
সারা আনোয়ারা

চট্টগ্রাম কর্ণফুলীর বড়উঠানে নাইট নকআউট মিনিবার ফুটবল টুনামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২১ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাতটায় কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের ডাকপাড়া রাস্তার পশ্চিম পাশে মসজিদ সংলগ্ন মাঠে এ খেলার উদ্বোধন করা হয়।

বড়উঠান ডাকপাড়া ক্রীড়া পরিষদ কর্তৃক আয়োজিত এই খেলার উদ্বোধক ছিলেন সমাজ সেবক ও ব্যাংকার আবদুল করিম।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ রাসেল।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও বড়উঠান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী এস এম রফিকউল্লাহর সভাপতিত্বে সান সাইন প্রি -ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মোঃ এমদাদুল্লাহ খান রিহাদের সঞ্চলনায়

এতে প্রধান অতিথির বক্তব্য দেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান,কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সেলিমুল্লাহ খান,কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন খান,সমাজ সেবক আছহাব দৌল্লা খান বাহার,কর্ণফুলী উপজেলা যুবলীগ নেতা ও ইউ.পি সদস্য সাজ্জাদ খান সুমন,দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন নয়ন,কর্ণফুলী ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন সাজিদ সহ প্রমুখ।

এইসময় বক্তরা বলেন ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল।সুস্থ বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে মানুষের জীবনে খেলাধুলার ভূমিকা অনস্বীকার্য। বৈরী সম্পর্কের দুটি দেশ ও সব বিভেদ ভুলে খেলার মাঠে একে অপরের প্রতি খেলোয়াড় সুলভ মনোভাব প্রদর্শন করেন।

বক্তারা আরও বলেন বড়উঠান ডাকপাড়া ক্রীড়া পরিষদ এই আয়োজন সর্ব স্তরের মানুষকে নিঃসন্দেহে আনন্দ দিবে,অনুপ্রাণিত করবে।এমন আয়োজনের বক্তরা খেলা পরিচালনা কমিটির সকল সদস্যদের ভূয়সি প্রশংসা করেন।

পরে মাইজপাড়া সবুজ ছায়া ফুটবল একাদশ বনাম এম এস পি ফেন্ডশীপ ফ্যামিলী ফুটবল একাদশের মধ্যকার ম্যাচ অনুষ্ঠিত হয় দুই দুই গোলে ড্র হলে ট্রাইবেকারে এম এস পি ফেন্ডশীপ ফ্যামিলী ফুটবল একাদশ জয়লাভ করে ম্যান অফ দ্যা ম্যাচ হন জাবেদ এছাড়াও ২য় খেলায় আন্দরকিল্লা প্রিন্ট সারপেজ বনাম সাতঘর পাড়া জুনিয়র ফুটবল একাদশের মধ্যকার ম্যাচে গোল ০ গোলে ড্র হলে ট্রাইবেকারে জয়লাভ করে আন্দরকিল্লা প্রিন্ট সারপেজ ফুটবল একাদশ এতে ম্যান অফ দ্যা ম্যাচ হন ডায়মন্ড।

খেলা পরিচালনা কমিটির অন্যতম সদস্য আরফাত জানান বিভিন্ন গ্রাম থেকে মোট ৩২ টি দল এন্ট্রি হয়েছে ইনশাআল্লাহ সর্ফল ভাবে টুনামেন্ট শেষ করার জন্য সবার সহযোগিতা কামনা করি।

Related posts