পি এ বি সড়কে মালবাহী গাড়ি আটকে পড়ায় দীর্ঘ যানজট,ভোগান্তিতে যাত্রীরা

নিজস্ব প্রতিনিধি:

চট্টগ্রাম পি এ বি সড়কে লিটল মটরস টাটা(ঢাকা মেট্রো-ট ১১-৬৯৭৬)নামে একটি গাড়ি রাস্তায় আটকে পরায় সকাল থেকে পি এ বি সড়কের আনোয়ারা কালা বিবির মোড় থেকে ক্রসিং পযন্ত দীর্ঘ যানজট সৃষ্টি হয় এতে সকাল থেকে ভোগান্তিতে রয়েছে যাত্রীরা।

শুক্রবার (০৯ অক্টোবর)ভোর ছয়টায় চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের মিয়ার হাট পেট্রোল পাম্পের সামনে গাড়িটি আটকে যায়।

এতে সকাল থেকে এই প্রতিবেদন লেখা পযন্ত সম্ভব হয়নি গাড়িটি উদ্ধার করতে।

জানা যায় গাড়িটি চট্টগ্রাম শহরের মাঝির ঘাট থেকে ১০টন মাল নিয়ে আনোয়ারায় যাওয়ার পথে পেট্রোল পাম্পের সামনে আটকে যায়।

এই বিষয়ে গাড়িটির চালক আমির হোসেন(৫০)এর সাথে কথা হলে তিনি বলেন আমরা চট্টগ্রাম শহরের মাঝির ঘাট থেকে আনোয়ারায় যাচ্ছিলাম কিন্তু হঠাৎ করে গাড়িটি এইখানে আটকে যায়।

গাড়িটি উদ্ধারের বিষয়ে জানতে চাইলে চালক আমির হোসেন(৫০)বলেন গাড়িটি আটকে যাওয়ার পর থেকে আমরা উদ্ধারের জন্য চেষ্টা করতেছি তাছাড়া উদ্ধারের জন্য দুইটি লেকার চট্টগ্রাম শহর থেকে এনেছি।

তিনি আরও বলেন গাড়িটি রাস্তা ভেঙে নিচের দিকে বেশি আটকে পরায় এখনো পযন্ত উদ্ধার করতে পারতেছি না।

এই বিষয়ে কয়েকজন যাত্রীদের সাথে কথা বললে তারা জানান এই যানজটটি আমাদের চরম ভোগান্তি ২০মিনিটের পথ তিন চারঘন্টা লেগে যাচ্ছে।

সরোজমিনে গিয়ে দেখা যায় এখন যাত্রীরা এই যানজট সহ্য করতে না পেরে অনেক দূরের পথও হেঁটে চলে যাচ্ছেন।

এই বিষয়ে জানতে চাইলে শাহমিরপুর পুলিশ ফাঁড়ির আইসি মো.নাছির উদ্দিন বলেন বিষয়টি আমরা অবগত আমাদের মোবাইল টিমের গাড়ি ওই জায়গায় গেয়েছিল আটকে পরা গাড়িটি একটি ক্যারেন দিয়ে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে আশা করি রাতের ভেতরে স্বাভাবিক হয়ে যাবে।

Related posts