বখতিয়ার সোসাইটির পক্ষ থেকে হতদরিদ্রের মাঝে অটোরিকশা ও ভ্যানগাড়ি বিতরণ

মহিউদ্দীন মনজুর – আনোয়ারা উপজেলার সামাজিক সংগঠন বখতিয়ার সোসাইটি যাকাত ফান্ড কর্তৃক হতদরিদ্র, অসহায় মানুষের মাঝে অটোরিকশা ও ভ্যান গাড়ি বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) দুপুর ১২টার দিকে বখতিয়ার পাড়ায় সোসাইটি কার্যালয়ে লটারির মাধ্যমে স্থানীয় ৭ জনকে ৩টি অটোরিকশা ও ৪টি ভ্যান গাড়ি বিতরণ করা হয়।

এর আগে সোসাইটি কার্যালয়ে বখতিয়ার সোসাইটির চেয়ারম্যান বাবুল হক বাবুর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ।

তিনি বখতিয়ার সোসাইটির এমন উদ্দেগকে স্বাগত জানিয়ে বলেন,আমরা নিজেদের টাকাগুলো যদি এভাবেই হতদরিদ্র আসহায় মানুষদের জীবিকা নির্বাহ করতে একটি করে গাড়ী কিনে দেই। তাহলে সে টাকা দিয়ে মানুষটি একদিন স্বাবলম্বী হয়ে অন্যকে যাকাত দিতে উৎসাহিত হবে।তিনি সবাইকে এভাবেই এগিয়ে আসার আহবান জানান।

এতে ইমদাদুল হক সজিবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সোসাইটির উপদেষ্টা আবদুস সালাম, মোঃ শফি, মুজিবুর রহমান মুজিব, সাধারণ সম্পাদক শামসুল আলম গনি, সহ সাধারণ সম্পাদক মোস্তাক শেখ, অর্থ সম্পাদক মোঃ হারুন, সহ অর্থ সম্পাদক কামাল কবির, সমাজকল্যাণ সম্পাদক ইলিয়াস ছোবাহান, শিক্ষা সম্পাদক মাহবুব আলম শরীফ, প্রচার সম্পাদক মন্নান মোহাম্মদ সেলিম, প্রকল্প সম্পাদক মোঃ আক্তার সহ যাকাত সাফ কমিটির সদস্যবৃন্দ, দেশীহোপ ও সোসাইটির প্রবাসী সদস্যবৃন্দরা৷

Related posts