ভূমি-মন্ত্রীর পক্ষে আগুনে ক্ষতিগ্রস্তদের কম্বল ও অর্থ দিলেন আমিন শরীফ

নিজস্ব প্রতিনিধি ঃ আনোয়ারা উপজেলার ৩নং রায়পুর ইউনিয়নের ওয়াহেদ আলী চৌধুরী বাজারে গত রাতে আগুনে পূড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ৬টি দোকানের মালিকদেরকে ভূমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদের পক্ষ থেকে কম্বল ও নগদ অনুদান প্রদান দেয়া হয়।

আজ বিকেল ৪ টায় ৩নং রায়পুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আমিন শরীফ ক্ষতিগ্রস্তদের মাঝে মোট ১৮ হাজার টাকা ও ১২ টি কম্বল বিতরণ করেন।

তিনি জানান,রায়পুর ইউনিয়নের ওয়াহেদ আলী চৌধুরী বাজারে ৬টি দোকান পুড়ে যাওয়ার খবর মন্ত্রী মহোদয় পেলে তৎক্ষণাৎ এলাকায় আমাকে যাওয়ার নির্দেশ দেন এবং তাদেরকে মন্ত্রী মহোদয়ের পক্ষ থেকে প্রাথমিকভাবে ২টি কম্বল এবং নগদ ৩ হাজার টাকা অনুদান দেন। উনি বিদেশে থাকায় আসতে না পারলেও দেশে এসে আরো সহযোগিতা করবেন বলে আশ্বস্ত প্রদান করেন। এবং আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জুবায়ের আহমেদকে সরকারি অনুদানের জন্য ব্যবস্থা নিতে বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন,৩ নং রায়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ আবু ছৈয়দ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল হক, ৪নং ওয়ার্ড এর সাবেক মেম্বার নওশা মিয়া সহ সংগঠনের নেতাকর্মীরা।

Related posts