সমগ্র আনোয়ারা খবর ও অঙ্গ সংগঠন ‘স্বপ্নমেঘ’র ৩ য় তম প্রতিষ্ঠাবার্ষিকী সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি – স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সমগ্র আনোয়ারা(স্বপ্নমেগ) এর ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

এ সামাজিক কর্মকান্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০১৭ সালের ২ রা আগষ্ট সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

এরপর শুরু হয় সংগঠনের একের পর এক ব্যতিক্রমী কার্যক্রম।

স্বেচ্ছায় রক্তদান, রক্তদানে উৎসাহিতকরণ, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণসহ নানা কর্মসূচী নিয়ে কাজ করে যাচ্ছে স্বপ্নমেঘ নামে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনটি।

(০২) আগষ্ট রবিবার বিকালে রায়পুর গাউছিয়া হাশেমীয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে সংগঠনটির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানবতার অন্যতম নায়ক, মানবতাবাদী, শিক্ষানুরাগী এম এ রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলীনূর জেমস(স্বপ্নের আনোয়ারা), এ এইচ এম নিজাম চৌধুরী( আনোয়ারা নিউজ পোর্টাল , মহিউদ্দিন মনজুর(সারা আনোয়ারা), কামাল হোসেন(স্বপ্নযাত্রী), কামাল হোসেন( দেশি-হোপ), মুহাম্মদ নাসিম , জামাল উদ্দিন টিপু ।

গত তিন বছরে স্বপ্নমেঘের উদ্যোগে প্রায় তিনশত পরিবারের পাশে দাঁড়িয়েছে।

স্বপ্নমেঘের সম্মানিত উপদেষ্টা মুহাম্মদ মিজানুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানের কার্যক্রম শুরু থেকে শেষ হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনটির উপদেষ্টা জামাল উদ্দিন টিপু, মুহাম্মদ নাসিম, স্বপ্নমেঘের প্রতিষ্ঠাতা পরিচালক মাহফুজুর রহমান, স্বপ্নমেঘের প্রতিষ্ঠাতা সম্পাদক মনির উদ্দিন। প্রতিষ্ঠা সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ নয়ন,বাপ্পা ইবেন সিফাত,মুহাম্মদ শাহাবউদ্দিন, আরিফ খান শুভ।
সদস্যদের মধ্যে রায়হান উদ্দিন, ইমতিয়াজ উদ্দিন, শাহরিয়ার ফাহিম, মুহাম্মদ জুয়েল, ফরহাদসহ প্রমুখ।

অনুষ্ঠান শেষে আগের কমিটিকে কিছুটা নবায়ন করে পরিচালক ও সম্পাদকের পদ ঠিক রেখে আগামী ১ বছরের জন্য স্বপ্নমেঘের একটি পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

Related posts