সামাজিক সংগঠন আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি
সারা আনোয়ারা

চট্টগ্রামের আনোয়ারাতে সামাজিক সংগঠন আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী ও সেচ্ছাসেবীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। “রক্তের বাঁধনে গড়বো মানবতা” স্লোগানে আনোয়ারার তরুন তরুণীদের নিয়ে সংগঠিত আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের এই বর্নাঢ্য আয়োজন পারকি সৈকত সংলগ্ন লুসাই পার্কে অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৯ নভেম্বর) আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের এডমিন নীল জামসেদ ও কো- এডমিন হালিমা আকতারের যৌথ সঞ্চালনায় এডমিন ছলিম আল আনোয়ারের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপ ছাড়া ও উপজেলার বিভিন্ন সামাজিক, মানবিক সংগঠন উপস্থিত ছিল। অনুষ্ঠানের শুরুতে সমবেত জাতীয় সংগীত পরিবেশন ও মুক্তিযোদ্ধা, স্বেচ্ছাসেবক এবং স্বেচ্ছায় রক্তদাতাদের সম্মানে বিশেষ স্যালুট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২ নং বারশত ইউনিয়ন চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ, আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের উপদেষ্টা নাজিম উদ্দিন, আবুল বশর এবং আজিম উদ্দিন।

এডমিন প্যানেল থেকে উপস্থিত ছিলেন ছলিম আল আনোয়ার, নুরুল আনোয়ার ইমরান, নীল জামশেদ, আবু তালেব, আরিফ হোসেন।

এসময় জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম আনোয়ারা সেরা উপজেলা নির্বাচিত হওয়ায় ইউএনও শেখ জুবায়ের আহমেদকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং চট্টগ্রামের সেরা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্কে ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের ৫ জন সেরা রক্তদাতা, ৫ জন সেরা রক্তসংগ্রাহক ও ২ জন উদীয়মান স্বেচ্ছাসেবককে বিশেষ সম্মাননা দেয়া হয়।

প্রধান অতিথি ইউএনও শেখ জুবায়ের আহমেদ বলেন, আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের কাজ সত্যিই প্রশংসনীয়। রক্তদান অত্যন্ত মহৎ কাজ। আনোয়ারা ব্লাড ডোনেট গ্রুপের ধারাবাহিক এই কার্যক্রম অক্ষুণ্ন থাকুক। আগামীতে আনোয়ারার তরুণ তরুণীরা আরো অনেক দূর এগিয়ে যাক এই প্রত্যাশা রাখি।

Related posts