সামাজিক সংগঠন হেটিখাইন ইউনাইটেড ক্লাবের ৭ম বছরে পদার্পন !

নিজস্ব প্রতিনিধি –

আনোয়ারা উপজেলার, ১০নং হাইলধর ইউনিয়নের ৫নং ওয়ার্ড হেটিখাইন গ্রামের সামাজিক সংগঠন হেটিখাইন ইউনাইটেড ক্লাব গত ২৯শে নভেম্বর ক্লাবের নিজস্ব কক্ষে তাদের ৬ষ্ঠ বছর পার করে ৭ম বছরে পদার্পন উপলক্ষে একটি বার্ষিক সভার আয়োজন করেন।

উক্ত সভায় ক্লাবের সভাপতি মোহাম্মাদ সাজ্জাদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ এরশাদুল আলমের পরিচালনায় এবং উপদেষ্টা এম.কামালের সঞ্চালনায় গাউসিয়া খতমের পর সকলে মিলে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

১ম অধিবেশনে হেটিখাইন ইউনাইটেড ক্লাব প্রাঙ্গনে বাদে আছর হতে পবিত্র গাউসিয়া খতম শুরু করেন অত্র এলাকার মসজিদের ইমাম মাওলানা আবদুল কাদের।
গাউসিয়া খতমে প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া আমিরভান্ডার থেকে আগত সৈয়দ মোহাম্মদ মঈনুদ্দীন শাহ আমিরভান্ডারী।
আরো উপস্থিত ছিলেন মাওলানা আবু সাঈদ আল কাদেরী সহ অন্যান্য ওলামায়ে কেরাম ও এলাকার মান্যগণ্য ব্যাক্তিবর্গ।

২য় অধিবেশনে হেটিখাইন গ্রামের সকল মান্যগণ্য ব্যাক্তিবর্গ নিয়ে বাদে এশার হতে আলোচনা সভা শুরু হয়। উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন জনাব দেলোয়ার হোসেন,জনাব মুসা সওদাগর,জনাব হোসেন আহমদ,জনাব আনোয়ার মিয়া,জনাব ইব্রাহিম সওদাগর,অত্র গ্রামের ইউপি সদস্য জনাব নাছির উদ্দীন মেম্বার,সাবেক মেম্বার জামাল উদ্দীন,আলী আকবর,হাসান আলী,ডঃ আজাদ,মোঃ ওসমান,মোঃ শাহ আলম, আজিজুল হক,মোঃসামশুল আলম,মোঃ ফেরদৌস, মোঃ জামাল, মোঃ মুকতার হুজুর, মোঃ আবুল কালাম,মোঃ মন্নান,মোঃ আমির হোসেন,মোঃ জেবল হোসেন,মোঃ শওকত, আব্দুল কাদের,,মোঃ আকতার,রহুল আমিন,জনাব নুরুল ইসলাম,আব্দুর রাজ্জাক সহ অন্যান্য।

আমন্ত্রিত অতিথিরা অত্র ক্লাবের ভূয়সী প্রশংসা করেন এবং বিগত ৬ বছরের সকল কার্যক্রম এর জন্য সাধুবাদ জানিয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
আমন্ত্রিত সকল অতিথিরা রাতের খাবার খেয়ে আবারো সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে অত্র ক্লাব দীর্ঘজীবী হওয়ার জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করেন।

৩য় অধিবেশনে স্বাগত বক্তব্য রাখেন উক্ত ক্লাবের শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল হোসেন। গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন যুগ্ন সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন, দপ্তর সম্পাদক মোঃ মোবারক হোসেন,প্রচার সম্পাদক ইমরানুল হক,সফিকুল আলম,তৌহিদুল ইসলাম,একরামুল হক জামশেদ,মোঃ জাহেদুল ইসলাম,রফিকুল ইসলাম,সাদ্দাম হোসেন,ফরিদ আলম,রবিউল হোসেন,জয়নাল,বেলাল,মানিক সহ
ইউনাইটেড ইয়ংগার্স এর জালাল,সাজ্জাদ,সাইদ,ইমন,নয়ন,শাহেদ,তানভীর,বাবু,আনোয়ার,মারুফ,এমদাদ প্রমুখ।

ক্লাবের অন্যতম উপদেষ্টা জনাব আবু তাহের ওমান হতে ভিডিও কনফারেন্সে উনার গুরুত্বপূর্ণ বক্তব্যে বিগত ৬ বছরের সকল কার্যক্রম এর উপর আলোকপাত করেন এবং সংগঠন এর আরো উন্নতির জন্য সকলকে নিজ নিজ অবস্থান থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে বলেন।

সহ সভাপতি মোঃ আতিকুল ইসলাম এলাকার উন্নয়নমূলক কাজে ক্লাবের সদস্যরা যে পরিমাণ শ্রম ও মেধা ও মানসিক শক্তি দিয়েছেন তা আগামীতে আরো বেশি দেয়ার জন্য জোর দেন এবং অত্র ক্লাবের উত্তোরত্তর উন্নতির জন্য গ্রামের যে সকল মানুষ আর্থিক ও মানসিকভাবে সহায়তা করেছেন তার জন্য সকলকে কৃতজ্ঞতার সহিত ধন্যবাদ জ্ঞাপন করেন।

সাধারণ সম্পাদক মোঃ এরশাদুল আলম ষষ্ঠ বছর শেষে ৭ম বর্ষে পদার্পন এর শুভক্ষণে উক্ত ক্লাবের অন্যতম সংগঠক সাবেক সাধারণ সম্পাদক আজিম মাহমুদ এর বিগত দিনের সকল কাজের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সেই সাথে সকল সদস্যদের আন্তরিকতা আগের চেয়ে বেশি বাড়িয়ে আমৃত্যু উক্ত সংগঠনকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন করতে দৃঢ়তার সাথে সকলের সহযোগিতা কামনা করেন।

সভার সমাপনী অংশে সকলের বক্তব্যের উপর দৃষ্টিপাত করে সভাপতি মোঃ সাজ্জাদ চৌধুরী ক্লাবের ভবিষ্যৎ পরিকল্পনা এবং সামনের দিনগুলোতে আরো বেশি ত্যাগী এবং আরো বেশি উদ্যমী হওয়ার জন্য, ক্লাবের বিভিন্ন দিক নিয়ে সমাজকে কিভাবে আরো এগিয়ে নিয়ে যাওয়া যায় তার দিকে জোর নজর দেন।

সবশেষে কেক কাটার পর ও রাতের খাবার একসাথে খাওয়ার পর সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Related posts