সারা আনোয়ারা মেধা বৃত্তি ২০১৮ আরো একটি স্কুলে সম্পন্ন

শওকত আলী পারভেজ ।।

আজ বৃহস্পতিবার আনোয়ারার অন্যতম অনলাইন সংবাদ মাধ্যম ও সামাজিক সংগঠন “সারা আনোয়ারা” কর্তৃক আয়োজিত “সারা আনোয়ারা মেধা ২০১৮ ইং” ১১ টি ইউনিয়নে ধারাবাহিক কার্যক্রমের দ্বিতীয় কার্যক্রম ২নং বারশত ইউনিয়নের বারশত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন বারশত সরকারী প্রাথমিক বিদ্যালয় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ মুছা, প্রধান শিক্ষক মোঃ আবদুল মাবুদ ও স্কুলের অন্যান্য শিক্ষকবৃন্দ৷

প্রাধান শিক্ষক আবদুল মাবুদ সারা আনোয়ারাকে ধন্যবাদ জানিয়ে বলেন, “সারা আনোয়ারা মেধাবৃত্তি একটি সমাজ সেবা মূলক কাজ।আমরা অত্যন্ত খুশি এইরকম ব্যতিক্রম কার্যক্রমে”।

পরিচালনা কমিটির সভাপতি মোঃ মুছা সারা আনোয়ারা কে ধন্যবাদ জানিয়ে বলেন, “আপনারা আমার স্কুলে এই রকম একটা কার্যক্রম করতেছেন তার আমি কৃতজ্ঞ অত্যন্ত খুশি, আমি সব সময় আপনাদের পাশে থাকব”।

উক্ত স্কুলের ৫৫ জন ছাত্র -ছাত্রী কাছ থেকে পরীক্ষা নিয়ে
প্রথম তিন জনের হাতে পুরষ্কার হিসেবে পেন্সিল বক্স,কলম,চকলেট, চারাগাছ এবং অংশগ্রহণকারী সকল ছাত্র ছাত্রীদের হাতে কলম চকলেট তুলে দেয়া হয়।

প্রথম স্থান অধিকারী সুব্রত নাথ বলেন, “আমার খুব ভালো লাগছে এরকম একটা বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে পেরে, আমি সকল ছাত্র ছাত্রী দের পক্ষ থেকে সারা আনোয়ারা কে ধন্যবাদ জানাই”।

সারা আনোয়ারার পক্ষে সময় পরীক্ষা তদারকি করেন দ্বীপাল চন্দ্র, প্রকৌশলী মোঃ ছলিম আল আনোয়ার ,শাহনাজ বেগম, ইলিয়াছ দিদার, হাফেজ আতিকুল্লাহ,শারমিন, মোহাম্মদ করিম, শওকত আলী, মহিউদ্দিন মন্জুর, মন্জুর আলম, শিরিন ফাতেমা, বারেক হাসান সুমন, আরিফ, হাফেজ মিনহাজ, হাফেজ আকরাম ।

Related posts

Leave a Comment