হাজীরপাড়া ইসলামী শান্তি সংগঠনের উদ্যোগে আয়োজিত ঈদে মিলাদুন্নবী (দঃ) মাহফিল উদযাপন !

মোহাম্মদ তরিক –

আনোয়ারা থানার অন্তর্গত ৩নং রায়পুর ইউনিয়নের হাজীরপাড়া বাদামতলের পূর্ব পার্শ্বে, হাজীরপাড়া ইসলামী শান্তি সংগঠনের উদ্যোগে আয়োজিত এক আজিমুশশান ঈদে মিলাদুন্নবী(সা:) মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

গতকাল ৯ই জানুয়ারী অনুষ্ঠিত হয়, উক্ত মাহফিলে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল্লাহ আল মাহফুজ
অফিসার ইনসার্জ,চৌদ্দগ্রাম থানা,কুমিল্লা।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী, ও রাজনীতিবিদ জননেতা শওকত ওসমান, আহ্বায়ক,আনোয়ারা উপজেলা আওয়ামী যুবলীগ।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, লেখক ও গভেষক হযরতুলহাজ্ব মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান আলকাদেরী ( মা.জি.আ.),সম্মানিত অধ্যক্ষ,জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া কামিল মাদ্রাসা,ষোলশহর,চট্টগ্রাম।প্রধান ওয়ায়েজ হিসেবে উপস্থিত ছিলেন,আন্তজার্তিক খ্যাতি সম্পন্ন মুফাচ্ছেরে কোরআন আলহাজ্ব মাওলানা গাজী শফিউল আলম নেজামী,(মা.জি.আ.), প্রধান মুফাচ্ছির, ছিপাতলী জামেয়া গাউছিয়া মঈনিয়া আলিয়া মাদরাসা,চট্টগ্রাম। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ক্বারী মাওলানা মুহাম্মদ মহিউদ্দিন তোহা আলকাদেরী,সম্মানিত খতিব, হাজীরপাড়া পুরাতন জামে মসজিদ।
হাফেজ মুহাম্মদ ইমরান উদ্দিন সাহেব,সম্মনিত খতিব, হাজীরপাড়া নতুন জামে মসজিদ।আরো বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, হাফেজ মিজানুর রহমান সাহেব, সম্মানিত খতিব, বায়েজিদ বায়তুল আরফাত সমবায় জামে মসজিদ,চট্টগ্রাম।

উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন মাওলানা মুহাম্মদ আকতার কামাল সাহেব
এক্সিকিউটিভ অফিসার,টি. কে. গ্রুপ, এতে আরও বহু ওলামাই ক্বেরাম আগমন করেন।

বক্তরা প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের এর আগমনে ও ইসলামের ভ্রাতৃত্ব বোধ নিয়ে বিশদ আলোচনা করে সবশেষে হাজীরপাড়া শান্তি সংগঠন ও সকল জনসাধারণ এর সার্বিকভাবে সহযোগিতার জন্য দোয়া কামনা করে মোনাজাত এর মাধ্যমে উক্ত মাহফিলের সমাপ্তি করে।

Related posts