তৈলারদ্বীপ এরশাদ আলী বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচনে শওকত, নুরুল, হাফেজ, কাদের বিজয়ী

শ্রীধাম মল্লিক রাতুল
নিজস্ব সংবাদদাতা ( সংবাদ)
সদস্য (সংগঠন) 
সারা আনোয়ারা
২০-১০-১৮ ইং শনিবার

আজ শনিবার ভোটারদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো আনোয়ারা উপজেলার ঐতিহ্যবাহী তৈলারদ্বীপ বারখাইন এরশাদ আলী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন।

সকাল ১০ টা শুরু হওয়া এই ভোট গ্রহন বিকাল ৪টা পর্যন্ত চলে। এবার ৮৮৯টি ভোটারের ভোটে ৪ টি অভিভাবক সদস্য পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন ৮ জন প্রার্থী তাদের মধ্যে ভোটারদের সুষ্ঠ ভোটে নির্বাচিত হন –
১.শওকত আলী
২.নুরুল ইসলাম
৩.আব্দুল হাফেজ
৪.আব্দুল কাদের

আনুষ্ঠানিকভাবে একিদিন আজ সন্ধ্যা ৭ টায় ফলাফলের ঘোষনা দেওয়া হয়। এই সময় উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক-শিক্ষকাবৃন্দ,প্রাক্তন শিক্ষার্থীর পরিষদের সভাপতি জনাব জয়নাল চৌধুরী,সাধারন সম্পাদক জনাব আসাদুজ্জামান, স্কুলের দাতা সদস্য আব্দুল গফ্ফর চৌধুরী,উপজেলা নিবার্চনের কমিশনের সদস্যবৃন্দ সহ উক্ত এলাকার জনসাধারণ।

উপজেলা নিবার্চন কমিশনের সদস্য খালেদা খান,সারা আনোয়ারা প্রতিনিধিকে জানান,”সুষ্ঠ, সুন্দর ও নিরাপক্ষ ভাবে শেষ হলো আজকেই এই নিবার্চন।”

আনোয়ারা থানার এস.আই রেজাউল করিম জানান,”নিবার্চন উপলক্ষে ব্যাপক নিরাপত্তা নেওয়ার হয়েছিল।এবং আইন শৃঙ্খলা বাহিনী যথেষ্ঠ সজাগ ছিল।কোনো রকম অপ্রীতিকর ঘটনা ছাড়া সুন্দর ভাবে সম্পন্ন হলো আজকেই এই নিবার্চন।
অভিভাবকরা সরাসরি নিজের ইচ্ছে মতো প্রার্থীকে ভোট দিতে পারে সন্তুুষ্ট প্রকাশ করেন।”

কয়েকজন অভিভাবকের কাছে তাদের অনুভুতি জানতে চাইলে তারা জানান, “আমরা ভোট দেওয়ার ব্যাপারে খুবই সচেতন ছিলাম।স্কুলে শিক্ষার মান উন্নয়ন ও অবকাঠামোর উন্নয়নের জন্য উপযুক্ত নবর্নিবাচিত কমিটি হয়ছে।”

উক্ত স্কুলের বতর্মান প্রধান শিক্ষক,জনাব হামিদুল চৌধুরী বলেন,”নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানায় এবং নবনির্বাচিত কমিটিকে সাথে নিয়ে স্কুলের অবকাঠামো উন্নয়নের আঙ্গিকার ব্যক্ত করেন।”

নবনির্বাচিত অভিভাবক সদস্য শওকত আলী সারা আনোয়ারা প্রতিনিধি কে বলেন,” এলাকার মানুষের ভোটে আমি প্রথম হয়েছি।আমি সবাই কে কৃতজ্ঞতা জানাই এবং সকলের কাছে দোয়া কামনা করি আমি যেন আমার কাজে মধ্যে তৈলারদ্বীপ হাই স্কুলকে আদর্শ স্কুল গড়ে তুলতে পারি”।

Related posts

Leave a Comment