উকিলবাড়ি নবীন সংঘ কর্তৃক আয়োজিত শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সম্পন্ন

ইসমাঈল উদ্দীন নিঝুম – গতকাল সন্ধ্যা ৬ ঘটিকার সময় আনোয়ারা উপজেলার বরুমচড়া উকিলবাড়ি নবীন সংঘ কর্তৃক আয়োজিত শর্টপিচ দিবারাত্রি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

প্রথম অধিবেশনে উকিলবাড়ি থেকে ২০১৯সালের জেএসসি,পিএসসি এবং ইবতেদায়ী উত্তীর্ণ পরিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপস্থিত অথিতিবৃন্দরা।

এবং দ্বিতীয় অধিবেশনে উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রতিদ্ধন্দ্ধিতা করেন সওদাগর দিঘিরপাড় হদ্দার পাড়া টাইটার্ন্স ক্রিকেট একাদশ বনাম ফুলগাজী চৌধুরী বাড়ি ৯ নং সতকর্তা সংকেত ক্রিকেট একাদশ।
টসে জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয় সওদাগর দিঘীরপাড় হদ্দার পাড়া টাইটার্ন্স ক্রিকেট একাদশ।
অন্যদিকে টসে হেরে ফুলগাজী চৌধুরী বাড়ি ক্রিকেট একাদশ ব্যাটিং করতে নেমে সবকটি উইকেট হারিয়ে ৪৮ রান করে
৪৯ রানের টার্গেট দেয় হদ্দার পাড়া ক্রিকেট একাদশকে। হদ্দার পাড়া ক্রিকেট একাদশ ৪৯ রানের তার্গেট মোকাবেলা করতে নেমে ৪৬ রানে গুটিয়ে গেলে ৩ রানে পরাজিত হয়ে রানার্স আপ হয় সওদাগর দিঘীরপাড় হদ্দার পাড়া টাইটার্ন্স ক্রিকেট একাদশ।
উক্ত টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ফুলগাজী চৌধুরী বাড়ি ক্রিকেট একাদশের খেলোয়াড় রাব্বী ম্যান অব দ্যা ফাইনাল ও ম্যান অব দ্য সিরিজ জিতে নেন এবং টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী পুরস্কার জিতে নেন ফাহিম।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং বরুমচড়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহাদাত হোসেন চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
রিয়াজউদ্দিন আহমেদ, খোরশেদ আলম চৌধুরী, মোহাম্মদ মোরশেদ হোসেন, জান্নাতুল ফেরদৌস কলি,
শাহাদাত হোসেন, মোহাম্মদ রুহুল আমিন, জসিম উদ্দিন চৌধুরী, নজরুল ইসলাম, মোহাম্মদ জসিম উদ্দিন, মোস্তাক আহমদ, জাহাঙ্গীর আলম মিঠু সহ প্রমুখ।

সভাপতিত্ব করেন
মেসার্স আলভিনা ডেইরি ফার্মের সত্তাধিকারী
জনাব মোস্তাকুল ইসলাম চৌধুরী ফাহিম।

মিডিয়া পার্টনার – সারা আনোয়ারা

Related posts