আনোয়ারায় আগুনে দুটি দোকান পুড়ে সম্পুর্ণ ছাই।

নিজস্ব প্রতিনিধি – আনোয়ারায় উপজেলার বারশত ইউনিয়নের পশ্চিমচাল গ্রামের কবিরের দোকানের মোড়ে মদিনা ট্রেডার্স এন্ড সাপ্লাইয়ার্স এর ২টি দোকানে আগুন ধরেছে বলে জানা যায়।

আগুনে পুড়া দুটি ইলেকট্রনিক হার্ডওয়ার ও সিমেন্ট গ্যাস সিলিন্ডারের দোকান সম্পুর্ণ ছাই হয়ে গেছে।

মঙ্গলবার (১১) ফেব্রুয়ারি রাত ৩টার দিকে উপজেলার পশ্চিমচাল কবিরার দোকানের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন দোকানের মালিক মোঃ নুর প্রকাশ মামুন ড্রাইভার।তিনি বলেন আমি রাত ১১.৩০ মিনিটের দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যায়।হটাত রাত ৩ টা ১৫ মিনিটের দিকে কে বাবা কারা দোকানে আগুন ধরে দিয়েছেন বলে এলাকার কয়েকজন লোক আমাকে ফোন করলে আমি দোকানে আসি।

এতে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে পরে খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিস ও সিইউএফএল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। দুটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে পরে আগুন নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয়দের মন্তব্য দুর্বৃত্তের আগুনে দোকানে আগুনের সুত্রপাত হয়েছে বলে অভিযোগ করলেও এখনো আগুনের সুত্রপাত সম্পর্কে কোন কারণ পাওয়া যায়নি।ঘটনাস্থলে আনোয়ারা থানার পুলিশের একটি টিম পরিদর্শন করতে এসেছেন।

এতে দোকানের মালিক থানায় একটি অভিযোগ(সাধারণ ডায়েরি) করবে বলেন জানান।

আনোয়ারা ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ দুলাল কুমার মিত্র জানান,রাতে ৩ টা ৩০ মিনিটের দিকে কবিরার দোকানের মোড়ে দুটি দোকানে আগুন লেগেছে সংবাদ পেয়ে ঘটনাস্থল গিয়ে প্রায় দেড় ঘন্টায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়।

তিনি আরো বলেন বৈদ্যুতিক শর্ট থেকে আগুনের সুত্রপাত হয়েছে ধারণা করা হচ্ছে। এতে প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অনুমান করা হচ্ছে।

Related posts