বাংলাদেশ মহিলা ফুটবল লীগে খেলছে আনোয়ারার ফাহিমা ও অন্তু !

ক্রীড়া প্রতিবেদক – আজ ২২ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিতব্য বাংলাদেশ মহিলা ফুটবল লীগে স্পার্টান এমকে গ্যালাকটিকো সিলেট এফসির
হয়ে খেলছে আনোয়ারা নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমি ফাহিমা সুলতানা ও অন্তু দাশ। তাদের বাড়ি আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়ন বাদাম তলা এলাকায়।

গত ২০১৮ সাল থেকে নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমি কার্যক্রম শুরু হয়ে এই পযন্ত বিভিন্ন পযার্য়ের খেলায় অংশগ্রহণ করে সফলতার স্বাক্ষর রাখছে। এই ধারাবাহিকতায় বাংলাদেশ মহিলা ফুটবল লীগ খেলার সুযোগ আসে।

এদিকে উক্ত লীগ খেলার সুযোগ অর্জন করাতে ফাহিমাকে ও অন্তকে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক ও চট্টগ্রামের সংরক্ষিত সংসদ সদস্য, নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমি প্রধান উপদেষ্টা ওয়াসিকা আয়শা খান এমপি,নিলুফার নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমির সভাপতি ও ইউপি সদস্য মোঃ আজিজুল হক আজিজ,নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমি পরিচালক মোহাম্মদ এরশাদ,কোচ মোঃ আলীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।পরিশেষে এলাকাবাসীর সকলে কাছে দোয়া কামনা করেছে।

Related posts