আনোয়ারায় ইলিশ মাছের পিকআপ গাড়িতে ইয়াবা, আটক ১

শেখ আবদুল্লাহ :

আনোয়ারায় ইলিশ মাছের পিকআপ ভর্তি গাড়িতে ২ হাজার পিছ ইয়াবাসহ মোহাম্মদ জালাল উদ্দীন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ ।

৮ অক্টোবর বৃহস্পতিবার বিকালের দিকে উপজেলার বারশত ইউনিয়ন কালী বাড়ী বাজারের খাজা স্টোরের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত জালাল উদ্দীন (৩৫) সরেঙ্গা গ্রামের ( পেয়ারী বাপের বাড়ির ) আব্দুস ছামাদ ছেলে বলে জানা যায়।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনে করেন এসআই আবুল ফারেজ জুয়েল , এএসআই রেজাউল করিম মামুন, রাজিব কুমার ফোর্সসহ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ ।

আনোয়ারা থানার এএসআই রেজাউল করিম মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইলিশ মাছের পিকআপ গাড়ি থেকে মোহাম্মদ জালাল উদ্দীনকে ইয়াবাসহ হতে নাতে আটক করা হয়। এ সময় তার থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয় আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন , ইলিশ মাছের পিকআপ ভর্তি গাড়ি করে মোহাম্মদ জালাল উদ্দীন ইয়াবাগুল চট্টগ্রাম শহরে নিয়ে যাওর সময় আটক করা হয়। সে একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। এই ব্যাপারে মাদক আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক) মামলা দায়ের করা হয়েছে।

Related posts