আনোয়ারার, বরুমচড়ায় সেভিং লাইফ ব্লাড ব্যাংকের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন

জীবন মাহমুদ || সারা আনোয়ারা, অতিথি প্রতিনিধি ঃ ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার, ৫ নং বরুমচড়া ইউনিয়নের “উত্তর বরুমচড়া শতদল নওজোয়ান উন্নয়ন ক্লাব” এর উদ্দ্যেগে চট্টগ্রামের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন “সেভিং লাইফ ব্লাড ব্যাংক” এর ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন হয়।

এডমিন জীবন মাহমুদের পরিচালনায় উক্ত ক্যাম্পেইন উদ্বোধন করেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও বরুমচড়া গ্রামের কৃতি সন্তান জনাব এম এ মঞ্জুর উদ্দিন চৌধুরী । স্বাগত বক্তব্যে তিনি রক্তদানের গুরুত্ব ও প্রয়োজনীয়তা তুলে ধরেন।

ব্যবস্থাপনায় ছিলেন “উত্তর বরুমচড়া শতদল নওজোয়ান উন্নয়ন ক্লাব” এর সভাপতি মো এনাম উদ্দিন ও ক্লাবের অন্যান্য সদস্যদের মধ্যে মাসুদুল আলম, ইয়াছিন, মহিউদ্দিন, রনি, রাশেদুল ইসলাম, মো পারভেজ ১, মো আবছার, ইমরান, হেলাল, আবদুল আজিজ, মো পারভেজ ২ ও মো ইউচুপ প্রমুখ।

জীবন মাহমুদ সহ ব্লাড গ্রুপিং নির্ণয় কর্মসূচিটি পরিচালনা করেন সেভিং লাইফ ব্লাড ব্যাংকের এম এ জাফর, শোয়াইবুল ইসলাম, সাহেদ কামাল, রেজাউল করিম, হাসান চৌধুরী, মো নেজাম, নজরুল ইসলাম, মেজবাহ উদ্দিন এবং স্বেচ্ছাসেবকদের মধ্যে উপস্থিত ছিলেন আরিফ খান জয়, রহিম উদ্দিন, ও জসীম উদ্দিন প্রমুখ।

ক্যাম্পেইনে সারাদিনব্যাপী প্রায় ৫০০ লোকের রক্তের গ্রুপ নির্ণয় করা হয় এবং সচেতনতামূলক মোটিভেশন করে যুব সমাজকে রক্তদানে উৎসাহিত করা হয়। অনুষ্ঠানে “উত্তর বরুমচড়া শতদল নওজোয়ান উন্নয়ন ক্লাব” সংগঠনের পুরো টিম ক্যাম্পেইনের সাথে একাত্মতা প্রকাশ করেন।

Related posts

Leave a Comment