আনোয়ারায় খুরুস্কুল শঙ্খ নদীর পাড়ে অজ্ঞাত ব্যক্তির লাশ

মহিউদ্দীন মনজুর – আজ ২২ অক্টোবর মঙ্গলবার সকাল ১১টার দিকে ১১নং জুঁইদন্ডী ইউনিয়নের ৭নং ওয়ার্ড খুরুস্কুল গোদারপাড় সংলগ্ন এলাকার শঙ্খ নদীর পাড়ে অজ্ঞাত (৫০) বছর বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে আনোয়ারা থানা পুলিশের একটি টিম।

এলাকা সুত্রে জানা যায়,লাশটি গত ২০ অক্টোবর বরুমচড়া ভরাচর এলাকায় শঙ্খ নদীতে ভাসমান দেখা যায়,পরে ২২ অক্টোবর খুরুস্কুল গোদারপাড় এলাকায় নদীর জোয়ারের পানিতে পাড়ে ভিড়ে আটকে থাকতে দেখা গেলে এলাকাবাসী আনোয়ারা থানা পুলিশকে খবর দিলে এসে উদ্ধার করেন থানায় নিয়ে যায়।

লাশটির গায়ে একটি সাদা পাঞ্জাবি ও একটি গেঞ্জি পায়ে একটি স্যান্ডেল পরিহিত ছিল,শরীরের কোন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যাইনি বলে জানান আনোয়ারা থানার এস আই বিল্লাল।

এ ব্যাপারে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন,গত দুদিন পূর্বে শঙ্খ নদীর ভরাচর এলাকাতে একটি লাশ ভাসমান দেখা যাচ্ছে বলে এলাকার লোকজন থানাতে অবহিত করলে থানায় গিয়ে খুঁজে পাইনি,কিন্তু আজ সকাল ১০ টায় দিকে খবর পেয়ে আনোয়ারা থানার তদন্ত ওসি মোঃ দিদারের নেতৃত্বে একটি টিম গিয়ে লাশটি উদ্ধার করে থানা নিয়ে আসেন,তবে এখনো লাশের কোন পরিচয় পাওয়া যাইনি আমরা খোঁজ নেওয়ার জন্য চেষ্টা করতেছি।

Related posts