আনোয়ারায় বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুধর্ধ -১৭ চ্যাম্পিয়ন বৈরাগ ইউনিয়ন

রিপোর্টঃ মাসুদ করিম এবং মোঃ এহাছান উল্লাহ – আনোয়ারা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরনী বটতলী শাহ মোহছেন আউলিয়া ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৪ই সেপ্টেম্বর আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জুবায়ের আহম্মেদ এর সভাপতিত্বে উক্ত ফাইনালে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি , বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী , উপজেলা ভূমি কর্মকতা জনাব সাইদুজ্জামান ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যন মরিয়ম বেগম , ৪নং বটতলী ইউ পি চেয়ারম্যন অধ্যাপক এম এ মান্নান চৌধুরী , ৩ নং রায়পুর ইউ পি চেয়ারম্যন জনাব জানে আলম ,১নং বৈরাগ ইউপি চেয়ারম্যন জনাব আলহাজ্ব সোলয়মান ,১০ হাইলধর ইউপি চেয়ারম্যন জনাব নাজিম উদ্দীন ,৫নং বরুমচডা ইউ পি চেয়ারম্যন জনাব শাহাদাত হোসেন চৌধুরী প্রমুখ।

টান টান উত্তেজনার মধ্য দিয়ে প্রথমার্ধের খেলা গোল শূন্যভাবে শেষ হলেও দ্বিতীয়র্ধে খেলা শেষের ৫ মিনিট আগে পেনাল্টি থেকে বৈরাগ ইউনিয়ন গোল করে ১-০ গোলে এগিয়ে যায়।

নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় ফলে ১-০ গোলে হাইলধর ইউনিয়ন কে পরাজিত করে জয়ে টানা ২য় বারের মতো চ্যাম্পিয়ন হয় বৈরাগ ইউনিয়ন।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

Related posts