আনোয়ারা প্রেসক্লাবের বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহিউদ্দীন মনজুর
সারা আনোয়ারা প্রতিনিধি
২৮-০৮-২০১৯

আনোয়ারা প্রেসক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

২৮ আগষ্ট বুধবার সকাল ১০ টা থেকে আনোয়ারা উপজেলা মিলনায়তনে আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এম আনোয়ারুল হকের সভাপতিত্বে সহসভাপতি সাংবাদিক নুরুল আবছার তালুকদারের সঞ্চালনায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক মহিউদ্দীন মনজুরের কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়।

এতে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ আনোয়ারা,উপজেলা ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর, প্রকল্প কর্মকর্তা জামিরুল ইসলাম,আনোয়ারা থানা অফিসার (ওসি) দুলাল মাহমুদ,১নং বৈরাগ ইউপি চেয়ারম্যান এম সোলায়মান, ২নং বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ,৭নং সদর ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব,উপজেলা কৃষি কর্মকর্তা হাছানুজ্জামান সহ উপজেলা সকল কর্মকর্তাবৃন্দ।


বক্তারা বঙ্গবন্ধুর আদর্শ ও তার বিভিন্ন গুণাবলী নিয়ে আলোচনা পেশ করেন এবং উনার আত্মার মাগফিরাত কামনা করেন।

চিত্রাংকন প্রতিযোগিতায় আনোয়ারার বিভিন্ন স্কুল থেকে মোট ২৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। ক ও খ গ্রুপের ছয়জন প্রতিযোগী বিজয়ী হলে তাদের পুরস্কৃত করা হয়। বাকীদের সবাইকে সান্ত্বনা পুরস্কার দেওয়া হয়।

আরো উপস্থিত ছিলেন আনোয়ারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এম নুরুল ইসলাম,সাংবাদিক জাহেদুল হক,সাংবাদিক খালেদ মনসুর,সাংবাদিক জাহাঙ্গীর আলম,সাংবাদিক ইমরান হোসেন,সাংবাদিক তৌহিদ,সাংবাদিক কুরবান আলী টিটু,সাংবাদিক রেজাউল করিম সাজ্জাদ, সাংবাদিক সোহেল,সাংবাদিক মহিউদ্দীন মনজুর,সাংবাদিক আলী আক্কাছ সহ প্রেসক্লাবের সকল কর্মকর্তাগণ।

Related posts