আনোয়ারা ফুটবল একাডেমির অনুর্ধ্ব-১৫ দলের অনুশীলন উদ্বোধনী ও প্রস্তুতি সভা সম্পন্ন!

মিনহাজুল আবেদিন
সারা আনোয়ারা

চট্টগ্রাম মাদারবাড়ি শোভনীয়া ক্লাব কর্তৃক আয়োজিত অনুর্ধ্ব-১৫ একাডেমী কাপ ফুটবল টুর্নামেন্টে ইতোমধ্যে অংশগ্রহণ করে আনোয়ারা ফুটবল একাডেমী। উক্ত টুর্নামেন্টকে সামনে রেখে আজ অনুর্ধ্ব-১৫ দলের অনুশীলন উদ্বোধন ও প্রস্তুতি সভার আয়োজন করেন আনোয়ারা ফুটবল একাডেমী।

এতে টুর্নামেন্টের পর্দা উঠবে চট্টগ্রাম কলেজিয়েট স্কুল মাঠে আগামী ২৩ মার্চ মঙ্গলবার।আগামী ২৫ মার্চ বৃহস্পতিবার আবদুস সোবহান ফুটবল একাডেমীর সাথে নিজেদের প্রথম ম্যাচের প্রতিদ্বন্দ্বিতা করবেন আনোয়ারা ফুটবল একাডেমী।

গতকাল ১৮ ই মার্চ বৃহস্পতিবার বিকাল ৩.৩০ মিনিটে আনোয়ারা আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে আনোয়ারা ফুটবল একাডেমী অনুর্ধ্ব ১৫ ফুটবল দলের অনুশীলন উদ্বোধন ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দদের একাডেমীর সিনিয়র খেলোয়াড়রা ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

আনোয়ারা পরৈকোড়া নয়নতারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হোসাইন ফারুকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এম এ রহিম ইসলাম কালারপুল ক্রীড়া সংস্থা সভাপতি ,
ছলিম আল আনোয়ার, সহ সভাপতি সারা আনোয়ারা,নবী হোসেন রুবেল টিম ম্যানেজার আনোয়ারা ফুটবল একাডেমী, আনোয়ারা ফুটবল একাডেমীর পরিচালক আমিন ফারুক, আনোয়ারা ফুটবল একাডেমীর সভাপতি এনামুল হক এনাম, সোহেল প্রমুখ।

এতে আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বলেন, আনোয়ারা মাঠে এত ছেলে একসাথে অনুশীলন করে খেলাধুলা করতে দেখে আমার অনেক ভালো লাগছে।আনোয়ারা এই মাঠটি জলাবদ্ধতার কারণে খুব বেশি সময় খেলার অনুপযোগী থাকে। আমি ইনশাআল্লাহ চেষ্টা করছি এই মাঠের সংস্কার করার এই মাঠে বিভিন্ন এ্যাথলেট ব্যাডমিন্টন, বাস্কেট বল, ক্রিকেট, ফুটবলের জন্য আলাদা আলাদা করে মাঠ তৈরি করার পরিকল্পনা আছে। ইনশাআল্লাহ তা খুব শীঘ্রই বাস্তবায়ন করার চেষ্টা করবো।

তিনি আনোয়ারা ফুটবল একাডেমীর খেলোয়াড়দের উদ্দেশ্যে আরো বলেন,খেলাধুলা করবেন সবাই, খেলাধুলা শারীরিক এবং মানসিকভাবে সুস্থ রাখে। খেলাধুলা মাদক থেকে, অপরাধমূলক কাজ থেকে বিরত রাখে। কিন্তু খেলাধুলার পাশাপাশি পড়ালেখাও চালিয়ে যেতে বলেন।

পরিশেষে আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ একাডেমীর অনুশীলন উদ্বোধন ঘোষণা করেন।

Related posts