আবু তাহের এর বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিনিধি || সম্প্রতি একটি পোর্টাল, কিছু ফেসবুক গ্রুপ চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন ও গুজব ছড়ানোর অভিযোগ ওঠেছে। এই গুজব নিয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান, আবু তাহের নিজে এবং বিভিন্ন নেতা কর্মীগন তীব্র প্রতিবাদ জানান।

সারা আনোয়ারা ঘটনার বিভিন্ন ছবি, উপস্থিতিদের মতামত, পূর্বের রেকর্ড সবকিছু মিলিয়ে দেখেন এবং বুঝতে পারেন এটি সম্পূর্ণ ভিত্তিহীন একটি সংবাদ । ছবিতে দেখা যায়, আবু তাহের নিজ পকেট হতে মোবাইল বের করার দৃশ্যকে অস্ত্র বের করছে বলে অপপ্রচার চালিয়েছে।

এস এম বোরহান বলেন “সামাজিক যোগাযোগ মাধ্যম ও ভুয়া অনলাইন পত্রিকায় যে নিউজ প্রকাশিত হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি”।

আবু তাহের বলেন, “আপনারা ইতিমধ্যে বিষয়টা দেখেছেন এবং এটা মিথ্যা বলে প্রমাণিত হয়েছে। আপনার দেখেছেন ছাত্রলীগের বিরুদ্ধে একটি স্বাধীনতা বিরোধী মহল ষড়যন্ত্রে লিপ্ত। তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করায় সেটার নিন্দা জানান”।

উল্লেখ, একটি রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করতে আবু তাহের তার নিজ গ্রাম বরুমচড়ায় যায়। এতে কর্মীরা ছবি তোলার সময় পকেট থেকে মোবাইল বের করার একটি দৃশ্য কে অস্ত্র বের করা হয়েছে বলে গুজব ছড়ায় পাঠক ডট কম নামের একটি পোর্টাল, বাঁশের কেল্লা ফেসবুক গ্রূপ সহ কয়েকটি ফেসবুক গ্রূপ ।

Related posts

Leave a Comment