কর্ণফুলীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর আহত!

নিজস্ব প্রতিনিধি
সারা আনোয়ারা।

চট্টগ্রাম কর্ণফুলীতে মিতু নামক এক কিশোরীর ঘটনাকে কেন্দ্র করে ফেসবুক মেসেঞ্জারে কথা কাটাকাটির জেরে বোরহান উদ্দিন সোহান (১৬) নামে এক কিশোরকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আহত সোহান চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগর গ্রামের মো. ইউসুফ সওদাগরের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই আলা উদ্দিন মিয়া বলেন, রাত সাড়ে ১০ টাকার দিকে কর্ণফুলী থেকে সোহান নামক এক কিশোরকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যালে আনা হয়। বর্তমানে মেডিক্যালের ৫ম তলায় ২৭ নং ওয়ার্ডে তার চিকিৎসা চলছে।

প্রত্যক্ষদর্শী ও ঘটনা সূত্রে জানা যায়, চরপাথরঘাটা ৩নং ওয়ার্ডের বাসিন্দা মো. ইয়াছিনের কলেজ পড়ুয়া মেয়ে মিতুকে নিয়ে ফেসবুক মেসেঞ্জারে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে চরপাথরঘাটা এলাকার কিশোর গ্যাং লিডার মহিউদ্দীন আর সুজনের নেতৃত্বে আসিফ, জিসান, আরমান, বাপ্পি, পারভেজ, ইমরান, সাকিব ও মিরাজ ফারুকীসহ আরো ১০/১৫ জনের একটি কিশোর গ্যাং এশার নামাজের পর রাস্তায় বোরহান উদ্দিন সোহান (১৬) কে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাদের উপর্যুপরি ছুরিকাঘাত সোহানের শরীরের ৫ টি অংশে মাংসপিন্ড বের হয়ে চলে যায়।

তখন সোহানের প্রচুর রক্তক্ষরণ হলে প্রথমে তাকে লোকজন উদ্ধার করে উপজেলার সাউথ চট্টগ্রাম হাসপাতালে পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়। এ হামলায় অংশ নেওয়া কিশোরদের বাড়ি চরপাথরঘাটা ইউনিয়নের বিভিন্ন গ্রামে বলে জানা যায়।

এ প্রতিবেদক লেখা পর্যন্ত থানায় কোন মামলা বা অভিযোগ হয়নি তবে আহত সোহানের পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলেন জানা যায়।

কর্ণফুলীর থানার ওসি মো. দুলাল মাহমুদ জানান, এ ঘটনায় কেউ এখনো থানায় অভিযোগ বা মামলা করতে আসেনি, আসলে অবশ্যই আইনী ব্যবস্থা নেওয়া হবে।’

Related posts