কর্ণফুলীতে ২৫ মামলায় জরিমানা ২১,৪০০ টাকা, সিলগালা ২ দোকান

নিজস্ব প্রতিনিধি: কঠোর লকডাউনের দ্বিতীয় দিনেও চট্টগ্রাম কর্ণফুলীর রাস্তাঘাটে মানুষ বের হলেই নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইনশৃংখলা বাহিনীর প্রশ্নের মুখে পড়তে হচ্ছে।

শুক্রবার (২ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন প্রবেশপথে তল্লাশি শুরু করে পুলিশ-সেনাবাহিনী। পাশাপাশি দুপুরে চরলক্ষ্যার খুইদ্দ্যারট্যক ও চরপাথরঘাটার আইয়ুব বিবি কলেজ রোড সড়কে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহা।

এতে লকডাউনের দ্বিতীয় দিনে সরকারি আদেশ অমান্য করে দোকান খোলা রাখায় খাজা আজমিরী এন্টারপ্রাইজ (হার্ডওয়্যার) এবং টপ কালেকশন (কসমেটিকস) এর দুটি দোকান সিলগালা করে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

এছাড়াও রাস্তায় বের হওয়ায় কয়েকজন মোটরসাইকেল আরোহী এবং মাস্ক পরিধান না করায় পথচারিকে ২৫টি মামলায় ২১ হাজার ৪০০ টাকা জরিমানা করেন।

উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুকান্ত সাহা বলেন, কঠোর লকডাউন বাস্তবায়ন করতে সকাল থেকেই উপজেলা প্রশাসন মাঠে নেমেছেন। বিধি-নিষেধ অমান্য করলেই ব্যবস্থা নেওয়া হচ্ছে। যেহেতু, করোনাভাইরাস সংক্রমণ রোধে বৃহস্পতিবার থেকে বুধবার মধ্যরাত পর্যন্ত ‘কঠোর বিধি নিষেধ’ আরোপ করেছে সরকার।

Related posts