চরপাথরঘাটা ইউপি নির্বাচন: চেয়ারম্যান ও মেম্বার নির্বাচিত হলেন যারা

নিজস্ব প্রতিবেদক
সারা আনোয়ারা

হ্যাটট্রিক বিজয়ের রেকর্ড অর্জন করে পূনরায় চরপাথরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচত হলেন হাজী ছাবের আহমদ। নির্বাচনে কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হাজী ছাবের আহমদ (আনারস) ৭ হাজার ৯০৯ ভোট পেয়ে তৃতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী যুবলীগ নেতা মুহাম্মদ সেলিম হক পান ৬ হাজার ১৭৩ ভোট। আরেক স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) চশমা প্রতীকের প্রার্থী মনির আহমদ মার্শাল পান ১২৮ ভোট।

বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল শুক্কুর। এ ফলাফলে নৌকা ও আনারসের পার্থক্য হয়ে যায় ১৭৩৬ ভোট।

এছাড়াও চরপাথরঘাটা ৯নং ওয়ার্ডে মেম্বার নির্বাচিত হলেন মাহমুদুর রহমান সুমন, ৮নং ওয়ার্ডে হাজী মোঃ আবু তাহের, ৭নং ওয়ার্ডে সাইদুল হক, ৬ নং ওয়ার্ডে আবদুন নুর, ৫নং ওয়ার্ডে আনোয়ার হোসেন, ৪নং ওয়ার্ডে আবু তাহের, ৩নং ওয়ার্ডে ফরিদ জুয়েল, ২নং ওয়ার্ডে মোঃ আজাদ , ১নং ওয়ার্ডে মোঃ সাইফুদ্দীন মানিক।

পাশাপাশি সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডে আয়েশা আক্তার আশা। ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে নুরতাজ বেগম, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে জেসমিন আক্তার মায়া ইউপি সদস্য নির্বাচিত হলেন।

Related posts