দুর্বার বারখাইন এর ১ম বর্ষপূর্তি উদযাপিত

সাজ্জাদ মেহের ||

আজ বৃহস্পতিবার আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের অন্যতম সামাজিক সংগঠন দুর্বার বারখাইন ঝি বা শি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে নিজেদের ১ বছর পূর্তি উদযাপন করেন।

প্রতিষ্টাবার্ষিকী উদযাপন অনুষ্ঠান দুর্বার বারখাইন এর সাধারণ সম্পাদক নিজামুল ইসলামের সঞ্চালনায়, প্রতিষ্ঠাতা সভাপতি মেজবাহ্ উদ্দীন আহম্মদ মাসুদ এর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা অনলাইন নিউজ ফোরামের সদস্য সচিব আলীনূর জেমস্, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা নিউজ পোর্টাল এর পরিচালক নিজাম উদ্দীন চৌধুরি, ৬নং বারখাইন ইউনিয়নের সর্বজন পরিচিতমুখ বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী, আনোয়ারা ট্রেডিং কর্পোরেশনের এর স্বত্ত্বাধিকারী শেখ মুহাম্মদ সরওয়ার হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার্ড কর্মকর্তা এস.এম ফোরকান, সংগঠনের সকল সদস্য এবং সমাজের গুরুত্বপূর্ণসহ সর্বস্তরের গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অতিথিগণ এধরনের পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন।

দুর্বার বারখাইন এর প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্টানে গৃহীত কর্মসূচির মধ্যে ছিলো ঔষধি, ফলজ গাছ রোপন ও বিতরণ এবং সুবিধা বঞ্চিত শিশুদের জন্য বিনামূল্যে শিক্ষা সেবা দেয়ার মানসে গড়ে উঠা একটি স্কুলকে (উন্মুক্ত পাঠশালা) শিক্ষা সামগ্রী প্রদান।

এসময় উপস্থিত ছিলেন রিয়াজ উদ্দিন অাকিব,সাজ্জাদ মেহের,নুরবীন রিজভী,মইন উদ্দিন মিনহাজ,দিদার রনি,রবিন,মহসীন পারভেজ,সাজ্জাদ হোসেন,আশরাফুল হোসন, নজরুল,গিয়াস উদ্দীন মানিক সহ সকল সদস্যবৃন্দ।

আলোচনা শেষে দুর্বারের প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে কেক কাঁটেন অতিথিরা এবং দুর্বারের জন্য শুভ কামনা ব্যক্ত করেন।
পরে সুবিধা বঞ্চিত ছাত্রদের জন্য গঠিত উন্মুক্ত পাঠশালাকে শিক্ষা সামগ্রী প্রদান করেন অনুষ্টানে উপস্থিত ব্যাক্তিবর্গ এবং দুর্বারের সদস্যরা এবং বৃক্ষরোপণ ও বিতরন কর্মসূচী পালন করেন।

Related posts

Leave a Comment