নানান কর্মসূচীর মধ্য দিয়ে ৪৭ তম বিজয় দিবস উদযাপন করেন হেটিখাইন ইউনাইটেড ক্লাব

শওকত মোহাম্মদ
নিজস্ব সংবাদ দাতা (সংবাদ)
সদস্য (সংগঠন)
সারা আনোয়ারা
১৭ ই ডিসেম্বর ‘১৮ ইং সোমবার

যে সকল বীর শহীদদের প্রাণের বিনিময়ে আজ বিজয়ের উল্লাস,
যাদের আত্বত্যাগের বিনিময়ে পেয়েছি লাল সবুজের পতাকা।সেই সকল সূর্য সন্তানদের প্রতি
শ্রদ্ধাঞ্জলি জানিয়ে সকালের ঘন কুয়াশা উপেক্ষা করে আনোয়ারা কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুস্প স্তবক অর্পণ করে আনোয়ারার সাড়া জাগানো সামাজিক সংগঠন “হেটিখাইন ইউনাইটেড ক্লাব”!

মহান বিজয় দিবস উপলক্ষে এ সময় গুরুত্বপূর্ণ বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ সাজ্জাদ চৌধুরী মুন্না বলেন,আজ থেকে ৪৭ বছর পূর্বে ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত হয়েছিলো এই বিজয়!দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে অর্জিত এই স্বাধীনতা বাঙ্গালী জাতির অহংকার!
আর এই অহংকার,এই স্বাধীনতা আজও টিকে আছে একমাত্র ঐক্যবদ্ধ থাকার কারণে!তিনি একটি দেশের উন্নয়ন এর প্রধান হাতিয়ার হিসেবে যুবসমাজকে প্রাধান্য দিয়ে সকল যুবকদের কে ঐক্যবদ্ধ থেকে মাদক ও জঙ্গীবাদ নিরসনে এমন সামাজিক সংগঠন এর প্রতি মনোনিবেশ করতে আহবান করেন।
সুন্দর সমাজ বিনির্মানে যুবসমাজই হবে অগ্রগামী।

এছাড়াও তিনি উপস্থিত সদস্যবৃন্দদের ধন্যবাদ জ্ঞাপন করেন। শ্রদ্ধাঞ্জলি প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন অত্র ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ এরশাদুল আলম,সাবেক সাধারণ সম্পাদক মোঃ আজিম উদ্দীন,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন,অর্থ সম্পাদক মোঃ খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন,শিক্ষা সম্পাদক সাইফুল ইসলাম,দপ্তর সম্পাদক মোবারক হোসেন,ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন,প্রচার সম্পাদক ইমরানুল হক,নির্বাহী সদস্য শফিকুল আলম,মোরশেদ আলম,তৌহিদুল ইসলাম,সাবেক যুগ্ম সাংগঠনিক সম্পাদক একরামুল হক,সিনিয়র সদস্য মোরশেদ,জাহেদ,সাদ্দাম,বেলাল,জয়নাল,ফয়সাল,মোস্তাফিজ রফিকুল আলম,গোলাম কিবরিয়া,ফরিদ,জালাল,ইমন,নয়ন,শুভ,আকিব,এমদাদ,ইবলু সহ আরো অনেকে।

এরপর আনোয়ারা উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত মহান বিজয় দিবস ২০১৮ উদযাপন অনুষ্ঠানে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করেন অত্র ক্লাবের সদস্যবৃন্দ! কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন শেষে
“হেটিখাইন ইউনাইটেড ক্লাব”কে শুভেচ্ছা স্মারক তুলে দেন আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার জনাব গৌতম বাড়ৈ আরো ছিলেন আনোয়ারা থানা অফিসার ইনচার্জ জনাব দুলাল মাহমুদ।

Related posts

Leave a Comment