নারীদের সচেতনতায় পরিবারের সুস্থ্যতা: ইউএনও শাহিনা সুলতানা

মোঃ মহিউদ্দিন : পরিবারের সুস্থ্যতায় মূখ্য ভুমিকা কিন্তু নারীদের। প্রতিটি পরিবারকে নিরাপদ ও সুস্থ্য রাখতে নারীর অবদান খুবই গুরুত্বপূর্ণ। নারীদের সচেতনতায় পরিবারের সদস্যরা সুস্বাস্থ্যের অধিকারী হতে পারে। তাই মা-বোনদের নারীর অধিকার বিষয়ে আরো সচেতন হতে হবে।

কর্ণফুলী উপজেলার শিকলবাহা মাষ্টার হাট এলাকায় ‘তথ্য আপা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প’ শীর্ষক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা সুলতানা।

আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল ১০টায় কর্ণফুলী উপজেলা তথ্য অফিসার রেখা রাণী দাশের সভাপতিত্বে উপজেলা তথ্য সেবা কেন্দ্রের সহকারি আসমা আক্তার ও কনিকা পারভীনের পরিচালনায় বৈঠকটি অনুষ্ঠিত হয়।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে জাতীয় মহিলা সংস্থা কর্ণফুলী উপজেলা তথ্য কেন্দ্রের উদ্যোগে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন শিকলবাহা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স ডা. শ্রাবণী দাশ গুপ্ত, সমাজ সেবক আব্দুস ছাত্তার রনি, কর্ণফুলী উপজেলা এনজিও ফোরাম সমন্বয়ক মো. ওসমান হোসাইনসহ প্রমূখ।

অনুষ্ঠানে কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা অর্ধশতাধিক মহিলাদের মাস্ক ও নগদ অর্থ বিতরণ করে সবাইকে আরো সচেতন হওয়ার আহ্বান জানান।

Related posts