পরৈকোড়ায় স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
সারা আনোয়ারা
১২-০৯-২০১৮
গত ১০ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী অফিসার এবং থানায় লিখিত দায়ের করার ভিত্তিতে জানা যায় ,  উপজেলার পরৈকোড়া নয়নতারা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রী্কে নুর মোহাম্মদ (২৮) নামের এক যুবক উত্ত্যক্ত করে আসছেন।
ভিকটিম ছাত্রীর বাবা , উক্ত ইউনয়নের ভিংরোল গ্রামের মোকতার আহমদ জানান, একি গ্রামের বাবুল কাশেমের পুত্র , নুর মোহাম্মদ পরিবার সন্তান থাকা সত্ত্বে ও আমার নবম শ্রেণীর ছাত্রী (১৪) মেয়েকে স্কুলে যাওয়া আসার সময় নানা ভাবে উত্ত্যক্ত এবং প্রেমের প্রস্তাব দেয়। গত ৯ সেপ্টেম্বর স্কুল থেকে আসার সময় পথিমধ্যে জোরপূর্বক তার ব্যাগে একটি মোবাইল সেট ঢুকিয়ে দিয়ে তার সাথে কথা বলার জন্য হুমকি দেয়। আমার মেয়ে বাড়িতে এসে ভয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। আমি ব্যাপারটি তার পরিবার এবং স্থানীয়দের জানালে , সে ক্ষিপ্ত হয়ে উপস্থিতির সামনে আমাকে হামলা করে। তাই আমি নিরুপায় হয়ে আনোয়ারা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দায়ের করলে , তিনি আনোয়ারা থানাকে আইনি ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। পুলিশ অভিযুক্ত নুর মোহাম্মদকে ধরার জন্য অভিযান চালালে , সে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আমি, আমার মেয়ে আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি।
এব্যাপারে আনোয়ারা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহ্মুদ জানায়, ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। অভিযুক্ত ব্যাক্তি বিবাহিত , তার স্ত্রী ও পুত্র আছে। মামলা প্রক্রিয়াধীন আছে।
ছবি – অভিযুক্ত নুর মোহাম্মদ।

Related posts

Leave a Comment