পশ্চিম বরৈয়া শ্রীশ্রী রাধাকৃষ্ণ মন্দিরের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২দিন ব্যাপি মহতী ধর্মসভা ও বিশ্বশান্তি গীতাযজ্ঞ সম্পন্ন !

মুহাম্মদ করিম – আনোয়ারার পশ্চিম বরৈয়ার শ্রীশ্রী রাধাকৃষ্ণ মন্দিরের উদ্যোগে গত ২২ ও ২৩শে ফেব্রুয়ারি দু’দিন মহতী ধর্মসভা ও বিশ্বশান্তি গীতাযজ্ঞ সম্পূর্ণ হলো। প্রথম দিবসের শুরুতে পবিত্র গীতাপাঠ,গীতা প্রতিযোগিতা, নৃত্য ও ধর্মীয় গান ও মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠিত হয়, ২য় দিবসে বিশ্বশান্তি কল্পে বিশ্বশান্তি গীতাযজ্ঞ ও আনন্দ বাজারের মহা প্রসাদ বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, বোয়ালগাঁও ব্রহ্মমঠ মিশন এর প্রতিষ্ঠাতা শ্রীমৎ স্বামী তাপসানন্দ গিরি মহারাজ, বিশেষ অতিথি ছিলেন তুলাতলী কামিনী ফকির মন্দিরের প্রতিষ্ঠাতা শ্রীযুক্ত বাবু দুলাল চন্দ্র মিত্র, বাংলাদেশ সনাতনী সেবক সংঘের গীতা শিক্ষক ও ব্রহ্মময়ী গীতাশিক্ষার প্রতুষ্ঠাতা শ্রীযুক্ত বাবু শ্রীমন্ত কুমার দেব, শ্রীযুক্ত বাবু টিস্যু শীল বিশিষ্ট ব্যবসায়ী বোয়ালিয়া, ফটিকছড়ির বিশিষ্ঠ ব্যবসায়ী সুনীল দাশ,পূর্ব বরৈয়া টি,এম,সি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাস্টার রুপন শর্মা, মাস্টার মধুসূদন নাথ। এতে আরও উপস্থিত ছিলেন শ্রীশ্রী রাধাকৃষ্ণ সংঘের প্রতিষ্ঠাতা ও পরিচালক শ্রীযুক্ত বাবু দেবব্রত শীল বাসু,অনুষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি শ্রীযুক্ত বাবু তপন দাশ, কমিটির সাধারণ সম্পাদক শ্রীযুক্ত বাবু ঝুন্টু দাশ,কমিটির অর্থ সম্পাদক শ্রীযুক্ত বাবু রনি দাশ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শ্রীযুক্ত বাবু তপন দাশ, সঞ্চালনায় ছিলেন রাধাকৃষ্ণ মন্দিরের প্রতিষ্ঠাতা ও পরিচালক শ্রীযুক্ত বাবু দেবব্রত শীল বাসু, অনুষ্ঠান পরিচালনা করেন শ্রী শ্রী রাধাকৃষ্ণ সংঘ, পশ্চিম বরৈয়া, আনোয়ারা, চট্টগ্রাম।

Related posts