বখতিয়ার শতাব্দী পল্লী উন্নয়ন সমবায় সমিতির উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও গুনীজন সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিনিধি ।। আনোয়ারা উপজেলাস্হ সুনামধন্য সামাজিক সংঘটন বখতিয়ার শতাব্দী পল্লী উন্নয়ন সমবায় সমিতির উদ্যোগে গুনীজন সম্মাননা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭ টায় সমিতির অফিস সংলগ্ন মাঠে।
উক্ত অনুষ্ঠানে আখতার সাইদ ও সুমন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন বখতিয়ার সোসাইটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব নুর মুহাম্মাদ, বখতিয়ার সোসাইটির ইউকে শাখার চেয়ারম্যান নাছির শরীফ, বখতিয়ার সোসাইটি ইউকে শাখার সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম, এবং বখতিয়ার শতাব্দী পল্লী উন্নয়ন সমবায় সমিতির সভাপতির নুরুল হক আমিরি। আরো উপস্থিত ছিলেন, আব্দুল আজিজ, আবুল কালাম,মাসুদ করিম, নওশাদ আলী রুবেল, আব্দুল মোনাফ, আব্দুল শুক্কুর, মোবারক রশিদ নুরুল আবছার, জাহাঙ্গীর আলম, ছাবের, আবু তাহের, ইসমাঈল, নুর মোহাম্মদ , ছালেহ জহুর প্রমুখ।

এইচএসসি ও আলীম পরিক্ষায় কৃতকার্য হওয়া ছাত্রছাত্রীদের সম্মাননা সনদ ও উপহার দেয়া হয়।এবং সামাজিক কাজে অবদান রাখায় বখতিয়ার সোসাইটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব নুর মুহাম্মাদ, বখতিয়ার সোসাইটি র ইউকে শাখার চেয়ারম্যান নাছির শরীফ, বখতিয়ার সোসাইটি ইউকে শাখার সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম, এবং বখতিয়ার শতাব্দী পল্লি উন্নয়ন সমবায় সমিতির সভাপতির নুরুল হক আমিরিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Related posts

Leave a Comment