বরগুনার প্রকাশ্যে কুপিয়ে রিফাত হত্যা – মুল ঘটনা

ডেস্ক রিপোর্ট
সারা আনোয়ারা
২৭-০৬-২০১৯

বরগুনার কলেজ রোড এলাকায় স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা করেছে স্ত্রীর সাবেক স্বামী বলে দাবী করা নয়ন নামে এক যুবক সহ একদল সন্ত্রাসী । বুধবার সকাল সাড়ে ১০.২০ টার দিকে সরকারী কলেজের সামনের গেটে এ ঘটনা ঘটে।

নিহত রিফাত বরগুনার সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়ানের দুলাল শরীফের ছেলে।

নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন প্রেমের পরে দুই মাস আগে রিফাত শরীফের সাথে বিয়া হয় আয়শা সিদ্দিকা মিন্নির। পরে বরগুনার পৌরসভার ধানসিরি এলাকার আবুবকর সিদ্দিক এর ছেলে সাব্বির আহমেদ নয়ন প্রকাশ নয়ন বন্ড মিন্নিকে তার স্ত্রী বলে দাবী করেন।

এনিয়ে বিরোধ শুরু হলে তাদের মধ্যে কথার কাটাকাটি হয় একাধিকবার। পরে আয়শার ফেইসবুক আইডি হ্যাক করে আয়শার ছবি দিয়ে ফেইসবুকে অপত্তিকর পোষ্ট দেয় নয়ন বন্ড।

এই বিষয় নিয়ে রিফাতের সাথে তুমুল ঝগড়া হয় নয়নের। পরে গতকাল সকালে মিন্নিকে কলেজে দিয়ে আসার সময় রিফাতকে কলেজের সামনে পেয়ে তাকে নয়ন ও তার কয়েকজন সহযোগী রিফাত ফরাজী, রিশান ফরাজী এবং রাব্বি আকন প্রকাশ্যে কুপিয়ে ফেলে রেখে চলে যায়।

সহযোগীতা রিফাত ফরাজী, রিশান ফরাজী সাবেক এমপি ও বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেনের ভায়রা দুলাল ফরাজির পুত্র।

এরপর স্থানীয়রা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ
হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন ।
বরিশালে নেওয়ার পথে বিকাল ৪টার দিকে রিফাতের মৃত্যু হয় বলে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মাদ হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছেন তারা। স্থানীয়দের ভাষ্যমতে তারাও নয়ন বন্ড ও অন্য সহযোগীদের নাম জানতে পেরেছে।

খুনীদের গ্রেপ্তারে তারা অভিযানও করেছে তবে নয়ন পলাতক। এ ব্যাপারে এখনও থানায় কোন মামলা হয়নি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Related posts