বারশত ইউনিয়নে ৩৬৬ পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি – চট্টগ্রাম আনোয়ারা উপজেলার ২নং বারশত ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কতৃক ৩৬৬পরিবারে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ২৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে বারশত ইউনিয়ন পরিষদের অস্হায়ী কার্যালয়ে এসব খাদ্য সামগ্রী তুলে দেন ২নং বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.ফেরদৌস হোসেন,উপজেলা তথ্য-আপা আয়শা আকতার,ইউপি সচিব আজগর আলী, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. সেলিম,সাধারণ সম্পাদক মো.ইসহাক, ইউপি সদস্য নুরুল ইসলাম, আব্দুল গফুর, আব্দুল হামিদ,জমির উদ্দিন,ও ইউপি সদস্যা রাজিয়া সুলতানা,পারভিন আকতার,লাকী আকতার প্রমূখ।

প্রাণঘাতী করোনা মহামারী শুরু থেকে এই পর্যন্ত সরকারের পক্ষ থেকে তিন দফায় ৬১৬ পরিবার ও স্হানীয় সাংসদ সদস্য,ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী’র পক্ষ থেকে দুই দফায় ৯০০ পরিবারসহ মোট ১৫১৬ পরিবারকে ইউনিয়ন পরিষদের মাধ্যমে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

এছাড়াও ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ,র ব্যাক্তিগত তহবিল থেকে বিভিন্নভাবে ৩০০পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন বলে জানা যায়।

এ বিষয়ে বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্ বলেন,আমরা এই পর্যন্ত মহামারী করোনা ভাইরাসের এই দূর্যোগ মূহুর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির দিকনির্দেশনায় সার্বক্ষনিক এলাকায় জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন যতদিন এই মহামারী থেকে মুক্তি না পাই ততদিন জনগণের পাশে থেকে পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাবো,এবং সবাইকে সরকারের নির্দেশনা যথাযথ মেনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে ঘরে থাকতেও বলেন তিনি।

Related posts