বড়উঠানে আন্তঘরোয়া ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি
সারা আনোয়ারা

মহান বিজয় দিবস উপলক্ষে বড়উঠান পূর্বপাড়া আন্তঘরােয়া শর্টপিচ ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(১৮ ডিসেম্বর)বিকেলে চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের পূর্বপাড়া ক্রিকেট মাঠে এলাকার তরুণদের উদ্যোগে আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহসম্পাদক,ও সরকারি কর্মাস কলেজের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুনের সভাপতিত্বে আনোয়ারা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মোহাম্মদ সোহেলের সঞ্চলনায়

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়উঠান ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সাইফুদ্দীন।

এইসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা যুবলীগ নেতা বড়উঠান ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সাজ্জাদ খান(সুমন)।

এইসময় খেলা পরিচালনা কমিটির মধ্যে উপস্থিত ছিলেন মোঃআব্দুল্লাহ আল ফারুক(রুবেল) মোঃফিরোজ,মোঃরুবেল,মোঃমনির,মোঃতারেক।

ফাইনাল খেলায় প্রচুর দর্শকের উপস্থিতিতে টান টান উত্তেজনার মধ্যে দিয়ে পূর্বপাড়া বুলেট স্টারকে হারিয়ে চ্যাম্পিয়ন হন পূর্বপাড়া সুপারস্টার।

ফাইনাল খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন পূর্বপাড়া সুপারস্টার দলের খেলোয়াড় মোঃকামাল।

এইসময় প্রধান অতিথির বক্তব্যে ইউপি সদস্য সাইফুদ্দীন বলেন এসব খেলাধুলার মাধ্যমে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে।যারা ভালো খেলার মাধ্যমে বাংলাদেশকে বিশ্বমঞ্চে আরও শক্তিশালী করে তুলবে।লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে।খেলাধুলা সমাজের অপরাধ মুলক কর্মকান্ড থেকে যুবসমাজকে দুরে রাখে। সুস্থভাবে জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই।

বিশেষ অতিথির বক্তব্যে যুবলীগ নেতা ও ইউপি সদস্য সাজ্জাদ খান সুমন বলেন খেলাধুলার মাধ্যমে মন তাকে উৎফুল­।যার ফলে বৃদ্ধি পায় শিক্ষার হার।এ ধরনের খেলাধুলার আয়োজন করে আমাদের ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখা যায়। তাই দেশের খেলাধুলাকে বহুদুর এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এসব খেলাধুলায় সহযোগিতার হাত বাড়িয়ে দিতে আহবান জানান তিনি।

Related posts