বড়উঠানে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার , ধর্ষক আটক

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম কর্ণফুলীতে ৭ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগে মোঃ খলিল (১৬) নামে এক কিশোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

গতকাল বিকেল ৫টায় উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর গ্রামের আসহাব উদ্দিন বৈদ্যের বাড়ির রফিক কলোনিতে এ ঘটনা ঘটে।

ধর্ষক কিশোর বড়উঠান দৌলতপুর এলাকার হাসেম মিস্ত্রী ছেলে। অভিযুক্ত কিশোর বেকার বলে জানা যায়। আর ধর্ষণের শিকার শিশুটি একই এলাকার৷ (সামাজিক নিরাপত্তার স্বার্থে ভিকটিমের পরিচয় গোপন করা হলো)

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ওসি মোঃ দুলাল মাহমুদ ও বড়উঠান ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল আলম।

পুলিশ সুত্র জানায়, শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন।

ওদিকে, শিশুটির পরিবার অভিযোগ করেন, ঘটনার দিন বিকেলে শিশুটির মা দুই সন্তানকে নিয়ে উপবৃত্তির টাকার জন্য প্রাথমিক বিদ্যালয়ে যান। বাসায় প্রতিবারের মতো শিশুটিকে একা রেখে যান। এই সময় শিশুটিকে বাসায় একা পেয়ে পাশের বাড়ির মোঃ খলিল বাসায় প্রবেশ করে ধর্ষণ করেন। রাতে মেয়েটি কান্নাকাটি করে ঘটনাটি মাকে জানালে, প্রতিবেশীরা গিয়ে ধর্ষক খলিলকে ধরে স্থানীয় চেয়ারম্যানকে খবর দেয়। আজ দুপুরে পুলিশ এসে তাদের থানায় নিয়ে গিয়ে শিশুটির জবানবন্দি নেন।

কর্ণফুলী থানার ওসি মোঃ দুলাল মাহমুদ জানান, ‘ঘটনার পর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) পাঠানো হচ্ছে। গ্রেপ্তার কিশোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Related posts