মেধাবীদের ভূতপূর্ব পুরস্কৃত করলেন সামাজিক সংগঠন দুর্বার

মুহাম্মদ ছাবিত

সারা আনোয়ারা
২৯-০৩-২০১৯ শুক্রবার

গতকাল ২৯ শে মার্চ রোজ শুক্রবার ঝি বা শি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে দুর্বার মেধাবৃত্তির পুরষ্কার বিতরণী অনুষ্টান সম্পন্ন হয়েছে।

বিকাল ২:৩০ ঘটিকা হতে শুরু হওয়া অনুষ্টান সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ নিজামুল ইসলাম এবং সাজ্জাদ মেহের সঞ্চালনায় করেন।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, আনোয়ারা ট্রেডিং কর্পোরেশন এর সত্ত্বাধিকারী, মোঃ শেখ সরওয়ার, অনুষ্টানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা এবং জনতা ব্যাংকের সাবেক ডি.জি.এম আবু তাহের মাহমুদ।বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ঝি বা শি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আবু জাফর।অনুষ্টানের প্রধান আলোচক হিসেবে ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্টার এস.এম ফোরকান। এছাড়াও আমন্ত্রিত অথিতিবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন সমাজের বিভিন্ন স্থরের গুণীমানী ব্যাক্তিবর্গ, বিভিন্ন স্কুল পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।দুর্বার বারখাইন এর সদস্যে বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, রাতুল,ছাবিত,মেহের,আকিব, সিফাত,সিপন,সরওয়ার,মইন,নাইম, মানিক,রিজভী,ইমন, নজরুল,করিম,তাসলিমা সুলতানা, সেতু দত্ত সহ প্রমুখ।

বক্তারা দুর্বারের এই ধরণের মহৎ কাজ কর্মকে সাধুবাদ জানান। শিক্ষার্থীদের প্রতি অভিভাবকদের আচার আচরণের রীতি নীতি সহ নৈতিক মূল্যবোধের কথা তুলে ধরেন।

এছাড়াও সংগঠনের বিভিন্ন কার্যবিধি নিয়ে বক্তৃতা দেন, সংগঠনের সদস্যবৃন্দ।

দুর্বার মেধাবৃত্তির এবারে ট্যালেন্টফুলে বৃত্তি প্রদান করা হয় ৮(আট) জনকে।অন্যদিকে সাধারণ ক্যাটাগরি এবং বিশেষ ক্যাটাগরিতে বৃত্তি লাভ করে ৭০(সত্তর)জন শিক্ষার্থী। বৃত্তি প্রাপ্ত সকল শিক্ষার্থীকে প্রদান করা হয় দুর্বার মেধাবৃত্তি এর সার্টিফিকেট সহ বিভিন্ন উপহার।

উল্লেখ্য যে, গত ২০১৮ সালের ২৫ডিসেম্বর দুর্বার মেধাবৃত্তির পরিক্ষা ঝি বা শি উচ্চ বিদ্যালয়ে অনুষ্টিত হয়।

সংগঠনের সভাপতি মেজবাহ্ উদ্দীন মাসুদ এর সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘটে।

Related posts

Leave a Comment