রায়পুর উপকূলীয় প্রাক্তন ছাত্র পরিষদের উদ্দ্যোগে এসএসসি,২০১৯ সনের সংবর্ধনা অনুষ্টান সম্পন্ন।

রায়পুর উপকূলীয় প্রাক্তন ছাত্র পরিষদের উদ্দ্যোগে এসএসসি,২০১৯ সনের সংবর্ধনা অনুষ্টান সম্পন্ন!

মহিউদ্দীন মনজুর

সারা আনোয়ারা
১৪-০৮-১৯

আনোয়ারা ৩নং রায়পুর ইউনিয়নের গহিরা উপকূলীয় আদর্শ উচ্চ বিদ্যালয় হতে ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের কৃতি সংবর্ধনা ও দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্টান সম্পন্ন হয়েছে।
১৩ আগষ্ট মঙ্গলবার সকাল ১১টা থেকে গহিরা দোভাষীর হাট প্রাঙ্গনে উপকূলীয় আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে
প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি আবদুল জব্বারের সভাপতিত্বে নুরুল আবছার সবুজ, তাসমিন আক্তার ও মিজান মাহিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন কনফিডেন্স সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক জহির উদ্দিন আহমদ।

এতে এসএসসি তে উত্তীর্ণ ৯৪ জন ও ৬ষ্ঠ হতে ১০ম পর্যন্ত ২৪ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে এবং স্কুল শিক্ষক মাষ্টার মোঃ কামরুল ইসলামকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।
এসময় বক্তারা আগত সংবর্ধিত ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে বিভিন্ন শিক্ষা ও পরামর্শ মূলক বক্তব্য প্রদান করেন এবং তাদের ভবিষ্যৎ উজ্জ্বল কামনা করেন।
বক্তারা বলেন- পড়ার মান ও মনযোগী হওয়ার মূল কাজ হল ইচ্ছে শক্তিকে সর্বপ্রথম কাজে লাগানো,এবং সবসময় জ্ঞানী ও গুনীজনের ইতিহাসকর্ম পড়ে নিজেদের মধ্যে উনাদের আত্বাশুদ্ধিকে কাজে লাগানো।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইন্সটিটিউট অব ইন্টারনাল অডিটরস বাংলাদেশ’র মহাসচিব এম. নুরুল আলম,
বেসিক ব্যাংক লিঃ খাতুনগঞ্জ শাখার এক্সিকিউটিব ম্যানেজার বাবুল মিয়া, সুপ্রিম কোর্ট অব বাংলাদেশ হাইকোর্ট ডিবিশন সহকারী রেজিস্টারার কাজী আরাফাত উদ্দীন, অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুন্নবী, উপকূলীয় আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শাহেদুল আলম চৌধুরী বাবু, বিশিষ্ট সমাজসেবক আবুল কাশেম ও সদ্য বিদায়ী শিক্ষক কামরুল ইসলাম সহ প্রাক্তন ছাত্র পরিষদের সদস্যবৃন্দরা।

অনুষ্ঠানে প্রাক্তন ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন বজলুল হক,ইঞ্জিনিয়ার আবদুর নুর,আরিফুর রহমান ঝিনুক,এস এম আবু সাদেক সিটু,ফজলুল হক মণি,জাহাঙ্গীর আলম,পারভেজ,আবু সাঈদ,আলমগীর,মেহেদী হাসান,শাহাদাত প্রমুখ৷

Related posts